bangla news

মোবাইল চোরকে পিটিয়ে হত্যা, এসআইসহ গ্রেফতার ২

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ৬:৪১:৪৬ পিএম
ছবি প্রতীকী

ছবি প্রতীকী

চট্টগ্রাম: সীতাকুণ্ড উপজেলায় চুরি করা মোবাইল ফেরত না দেওয়ায় একজনকে পিটিয়ে হত্যা করেছেন পুলিশের এসআই ইকবাল পারভেজ রায়হান ও তার বোনের স্বামী।

মঙ্গলবার (২২ অক্টোবর) এ ঘটনায় এসআই ইকবাল ও বোনের স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত যুবকের নাম এজাহার মিয়া (২৭)। তিনি সীতাকুণ্ডের ভাটিয়ারি ইউনিয়নের বালুর রাস্তা এলাকার মফিজুর রহমানের ছেলে। এজাহার দিনমজুরের কাজ করতেন।  

জেলা পুলিশ সুপার (এসপি) নুরে আলম মিনা বাংলানিউজকে বলেন, এসআই ইকবালের ছোট বোনের দামি মোবাইল চুরি করেছিলো এজাহার মিয়া। সে মোবাইলটি ফেরত দেয়নি। ইকবালের বোনের স্বামী থাকেন আমেরিকায়। এজাহার তাকে আজেবাজে ছবি পাঠিয়েছে। এ ঘটনায় স্থানীয় চেয়ারম্যানও এজাহারকে মোবাইল ফেরত দিতে বলেছে। কিন্তু দেয়নি। একপর্যায়ে এসআই ইকবাল ও তার বোনের স্বামী এজাহারকে মারধর করে।

তিনি বলেন, ভিকটিমের ছবি দেখেছি জীর্ণশীর্ণ দেহ। সে ইয়াবা খায় এমন জনশ্রুতি আছে। তাকে কী পরিমাণ মেরেছে আমি দেখিনি। ময়নাতদন্তের পর পরিবারের সদস্যরা মরদেহ নিয়ে যাবে। গ্রেফতার এসআই ও তার বোনের স্বামীকে আদালতে চালান দিয়ে দেওয়া হবে। মামলা রেকর্ড হওয়ার সঙ্গে সঙ্গে তাদের বিরুদ্ধে অন্যান্য আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 18:41:46