bangla news

চুয়েটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ৬:০৮:২৯ পিএম
চুয়েটে ভর্তি পরীক্ষা দিয়ে বের হচ্ছেন শিক্ষার্থীরা। ফাইল ছবি

চুয়েটে ভর্তি পরীক্ষা দিয়ে বের হচ্ছেন শিক্ষার্থীরা। ফাইল ছবি

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়।

পরীক্ষা কমিটির সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, এবারের ভর্তি পরীক্ষায় ১২টি বিভাগে ভর্তির জন্য নিয়মিত ৮৯০ আসনের (১১ টি উপজাতি কোটাসহ ৯০১ আসন) বিপরীতে প্রাথমিকভাবে বাছাইকৃত ১০ হাজার ৯৭২ জন প্রার্থীর মধ্যে ৮ হাজার ৪৮১ জন পরীক্ষায় নেন। এরমধ্যে মেধা তালিকায় উত্তীর্ণ ৪ হাজার জনের তালিকা প্রকাশ করা হয়েছে।

অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী জানান, ৬ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মেধাতালিকা অনুযায়ী ভর্তি কার্যক্রম শুরু হবে। আসন খালি থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে ভর্তির জন্য প্রথম অপেক্ষমান তালিকা ৬ নভেম্বর বিকেলে এবং ২য় অপেক্ষমান তালিকা ১৩ নভেম্বর বিকেলে প্রকাশ করা হবে।

ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড এবং নিজস্ব ওয়েবসাইটে পাওয়া যাবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এমআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 18:08:29