bangla news

দুই ভাই মিলে করতেন ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ১১:৩৭:২১ এএম
ছবি প্রতীকী

ছবি প্রতীকী

চট্টগ্রাম: দুই ভাইসহ তারা তিনজন। একজন চালাতেন রিকশা। যেসব যাত্রীর ব্যাগ ও লাগেজ আছে ওইরকম যাত্রীদের রিকশায় তুলতেন। পরে যাত্রীদের সুবিধাজনক জায়গায় নামিয়ে দিয়ে বলতেন রিকশা নষ্ট, যাবেন না। এ নিয়ে যখন রিকশাচালক (ছিনতাইকারী) ও যাত্রীর মধ্যে তর্ক হতো, অন্য দুজন এসে রিকশায় থাকা লাগেজ ও ব্যাগগুলো নিয়ে দৌড় দিতেন।

এ রকম অভিনব কায়দায় ছিনতাইয়ে জড়িত দুই ভাইকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। সোমবার (২১ অক্টোবর) রাতে বিআরটিসি মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- বাগেরহাটের মোড়লগঞ্জ এলাকার সৈয়দ আলী শেখের ছেলে মো. শাহ আলম শেখ (৪০) ও মো. হাসান শেখ (২৮)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন বাংলানিউজকে বলেন, থানায় অভিযোগের ভিত্তিতে তাদের ধরতে বিআরটিসি মোড়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দুই ভাইকে গ্রেফতার করা গেলেও অন্যজন পালিয়ে যায়। তাকেও ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি বলেন, তারা স্বীকার করেছেন রিকশায় যাত্রী উঠিয়ে সুবিধাজনক জায়গায় নামিয়ে দিয়ে যাত্রীদের বিভিন্ন মালামাল ছিনতাই করতেন। অনেক সময় যাত্রীদের বন্দুকের ভয় দেখিয়েও ছিনতাই করতেন। গ্রেফতার দুইজনের কাছ থেকে একটি দেশি এলজি ও কার্তুজ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 11:37:21