bangla news

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ১১:১৭:৫৮ এএম
এমএইচ রবিউল আলম

এমএইচ রবিউল আলম

চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনারের ছবি ব্যবহার করে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে এমএইচ রবিউল আলম (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পু্লিশ।

সোমবার (২১ অক্টোবর) রাতে নগরের লালদীঘির পাড় হোটেল ফৌজিয়ার সামনর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রবিউল আলম বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের পূর্ব পুঁইছড়ি এলাকার আহমদ হোসেনের ছেলে। তিনি সীতাকুণ্ড বার আউলিয়া এলাকায় ফোর স্টার শিপিং নামে একটি জাহাজ ভাঙা কারখানায় চাকরি করেন বলে জানিয়েছে পুলিশ।

রবিউল নিজেকে জাতীয় পার্টির সহযোগী সংগঠন ‘জাতীয় সাইবার পার্টি’র চট্টগ্রাম দক্ষিণ জেলার সমন্বয়ক হিসেবে পরিচয় দিয়েছেন পুলিশের কাছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, ফেসবুকে মিথ্যা তথ্য দিয়ে গুজব ছড়ানোর অভিযোগে রবিউল আলম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, ভোলায় সাম্প্রতিক ঘটনার পর সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের সঙ্গে ইসকন প্রতিনিধি দলের সাক্ষাতের একটি ছবি ফেসবুকে পোস্ট দিয়ে উসকানিমূলক বক্তব্য দেন রবিউল আলম। হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফী ও মহাসচিব জুনায়েদ বাবুনগরীর ছবি ব্যবহার করে হাটহাজারী মাদ্রাসা পুলিশ ঘিরে রেখেছে ও বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দিয়েছে বলেও মিথ্যা তথ্য ছড়ান ফেসবুকে।

বাংলাদেশ সময় : ০৯৪৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 11:17:58