bangla news

প্রাণনাশের হুমকিতে ঘরছাড়া সত্যপ্রিয় বড়ুয়া

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২১ ৯:৪৪:১১ পিএম
বক্তব্য দেন সত্যপ্রিয় বড়ুয়া

বক্তব্য দেন সত্যপ্রিয় বড়ুয়া

চট্টগ্রাম: ‘একটি সংঘবদ্ধ অপরাধী চক্রের প্রাণনাশের হুমকিতে আমি এখন ঘরছাড়া। জীবনের নিরাপত্তায় নিজ গ্রাম ছেড়ে চট্টগ্রাম শহরে এসে যাযাবরের মতো খেয়ে না খেয়ে মানবেতর জীবন-যাপন করছি।’

সোমবার (২১ অক্টোবর) সংবাদ সম্মেলন করে এভাবেই নিজের অসহায়ত্ব তুলে ধরেন সত্যপ্রিয় বড়ুয়া। এসময় উপস্থিত ছিলেন ভুক্তভোগী সজল বড়ুয়া, বিশাখা বড়ুয়া, প্রেমানন্দ বড়ুয়া ও মৃদুল বড়ুয়া। তাদের বাড়ি রাউজান উপজেলার ১০ নম্বর পূর্ব গুজরা ইউনিয়নের পশ্চিম আধারমানিক গ্রামে।

তাদের অভিযোগ স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য উজ্জ্বল বড়ুয়ার চক্রান্তে তারা এখন দিশেহারা।

সত্যপ্রিয় বলেন, প্রশাসনসহ বিভিন্ন সরকারি দফতরে প্রতিকার চেয়েও সুবিচার পাইনি। কোথায় গেলে সুবিচার পাবো জানি না। আমি এই সংঘবদ্ধ অপরাধ চক্রের বিরুদ্ধে বিচার চেয়ে এখন নিজেই চরম বিপদের মধ্যে রয়েছি। প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। ওই সংঘবদ্ধ অপরাধ চক্রের ভয়ে আমি নিজ গ্রামেও যেতে পারছি না।  

অভিযোগের বিষয়ে জানতে চাইলে উজ্জ্বল বড়ুয়া বাংলানিউজকে বলেন, সত্যপ্রিয় বড়ুয়ার সঙ্গে আমার ব্যক্তিগত কোনো শত্রুতা নেই। তার বিরুদ্ধে ইউনিয়ন পরিষদে কিছু লিখিত অভিযোগ জমা পড়ে। এসব ঘটনায় তিনি অপদস্ত হন। সম্মানিত লোকজনের সম্মানহানি করা তার অভ্যাস। সম্মানিত লোকজনের নামে ফেসবুকে আজেবাজে লেখেন তিনি। সজল বড়ুয়ার সঙ্গে তার পরিবারের লোকজনেরই বৈরিতা রয়েছে।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, এক বছর পর যে ইউপি নির্বাচন আসছে তাতে আমার সম্ভাব্য প্রতিদ্বন্দ্বীরা একজোট হয়েও আমার বিরুদ্ধে অপপ্রচার চালাতে পারেন।  

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-21 21:44:11