bangla news

চবি’র ওয়েবে শিক্ষার্থীদের অভিযোগ জানাতে বললেন উপাচার্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২১ ৮:৪৩:৩১ পিএম
ওয়েব পেইজটি উদ্বোধন করেন অধ্যাপক ড. শিরীণ আখতার

ওয়েব পেইজটি উদ্বোধন করেন অধ্যাপক ড. শিরীণ আখতার

চট্টগ্রাম: র‌্যাগিং, মারধর, ছিনতাই, ইভটিজিংসহ বিভিন্ন হয়রানি প্রতিরোধে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চালু হয়েছে ‘CU Student Complain Cell’ নামের ওয়েব পেইজ।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে উপাচার্য দফতরে ওয়েব পেইজটি উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ড. শিরীণ আখতার।

শিরীণ আখতার বলেন, এ ওয়েব পেইজ শিক্ষার্থীদের বিভিন্ন অভিযোগ জানানোর একটি নিরাপদ প্লাটফর্ম। শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তার বিষয়টিকে গুরুত্বপূর্ণ বিবেচনা করে এটি চালু করা হয়েছে। আমি শিক্ষার্থীদের যেকোনো অভিযোগ এই ওয়েব পেইজে জানানোর অনুরোধ করছি।

তিনি বলেন, যারা অভিযোগ করবেন তাদের পরিচয় গোপন থাকবে। এখানে ভয়ের কিছু নেই। অভিযোগ পাওয়ার পর প্রশাসন তদন্ত করে সত্যতা মিললে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেবে।

এ সময় কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ সফিউল আলম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এএফএম আওরঙ্গজেব, সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহামেদ ও হলের প্রভোস্টসহ বিভিন্ন বিভাগের সভাপতি, ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-21 20:43:31