bangla news

ইয়াবাসহ বিদেশি নাগরিক ও ৪ সহযোগী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ৭:৩৪:৪৪ পিএম
ইয়াবাসহ গ্রেফতার বিদেশি নাগরিক ও ৪ সহযোগী

ইয়াবাসহ গ্রেফতার বিদেশি নাগরিক ও ৪ সহযোগী

চট্টগ্রাম: নগরের নাসিরাবাদ এলাকার মহিলা কলেজ মোড়ে অভিযান চালিয়ে একটি মাইক্রোবাস থেকে ১৭ হাজার ৮৬০ পিস ইয়াবাসহ এক ভারতীয় নাগরিক ও চার সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২০ অক্টোবর) বিকেলে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার পাঁচজন হলেন- ভারতের উত্তরাখণ্ডের নানকমাথা এলাকার কোমল কর (২৮), ঢাকার মোহাম্মদপুর এলাকার রোজিনা বেগম (৫২) ও তার মেয়ে নাইমা বেগম (২৮) এবং মুন্সীগঞ্জের বিক্রমপুর এলাকার শাহনাজ বেগম (৫০) ও তার মেয়ে সুমাইয়া ইসলাম (২১)।

এদের মধ্যে রোজিনা বেগম আগে হিন্দু ধর্মের অনুসারী ছিলেন। পরবর্তীতে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন। রোজিনা সম্পর্কে কোমল করের খালা হন।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৭ হাজার ৮৬০ হাজার পিস ইয়াবাসহ এক ভারতীয় নাগরিক ও তার চার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

তিনি বলেন, গ্রেফতার কোমল কর আন্তর্জাতিক মাদক চোরাকারবারী। বিভিন্ন সময় তিনি বাংলাদেশ থেকে ইয়াবা ভারতে নিয়ে গেছেন বলে আমরা জানতে পেরেছি। কোমল করকে সহযোগিতা করেন গ্রেফতার অন্য চারজন। তারাও আন্তর্জাতিক মাদক চোরাকারবারি।

তিনি বলেন, কোমল কর এসব ইয়াবা কক্সবাজারের কলাতলী মোড় থেকে সংগ্রহ করে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন বলে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 19:34:44