bangla news

সড়কে ফিটনেসবিহীন বাস, মালিক চালকের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ৭:০১:৩৩ পিএম
ফিটনেসবিহীন বাসের জন্য মালিক চালকের কারাদণ্ড

ফিটনেসবিহীন বাসের জন্য মালিক চালকের কারাদণ্ড

চট্টগ্রাম: নগরের ১০ নম্বর রোডে ফিটনেসবিহীন বাস চালানোর দায়ে ওই বাসের মালিক, চালক এবং হেলপারকে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

এরমধ্যে বাস মালিক মো. মনির হোসেনকে (৩৫) ১৫ দিনের এবং চালক মো. শামীম উদ্দিন (২৫) ও হেল্পার মো. আলমগীরকে (৪০) ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

রোববার (২০ অক্টোবর) বহদ্দারহাট মোড়ে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। এতে নেতৃত্ব দেন বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম মনজুরুল হক।

ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক বাংলানিউজকে জানান, সড়কে পরিবহন নৈরাজ্য ঠেকাতে রোববার বহদ্দারহাট মোড়ে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। দুপুরে ১০ নম্বর রোডের একটি বাস কালুরঘাট না গিয়ে চান্দগাঁও থানার সামনে যাত্রীদের নামিয়ে দেয়। নির্দিষ্ট গন্তব্যে না গিয়ে মাঝপথে যাত্রীদের নামিয়ে দেওয়ায় বহদ্দারহাট থেকে বাসটি আটক করা হয়।

তিনি বলেন, চট্টমেট্রো জ ১১-০৪১১ নম্বরের ফিটনেসবিহীন ওই বাসটি ঝুঁকিপূর্ণভাবে সড়কে চলাচল করছিলো। যে কোনো সময় বড় দুর্ঘটনার সম্ভাবনা ছিলো। এ কারণে বাস মালিক, চালক এবং হেল্পারকে মোটরযান আইনে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 19:01:33