bangla news

পরকীয়ার জেরে বাবা-মেয়ে হত্যাকাণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ৯:৫৬:৩৬ এএম
বাবা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার।

বাবা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার।

চট্টগ্রাম: বন্দর এলাকায় ডাবল মার্ডারের ঘটনায় মাহিন উদ্দিন নামের এক ব্যক্তিকে নোয়াখালী থেকে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ।

মাহিন উদ্দিনের সঙ্গে নিহতের স্ত্রী হাসিনার পরকীয়ার সম্পর্ক ছিল। মেয়ে এসব ঘটনা দেখে ফেলায় তাকে হত্যার পর হাসিনার স্বামীকেও হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার পরপরই স্ত্রী হাসিনা, শ্যালিকা ও ভায়রাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। হাসিনার দেওয়া তথ্যে মাহিন উদ্দিনের অবস্থান শনাক্ত করে নোয়াখালীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় রোববার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনে সিএমপির পক্ষ থেকে বিস্তারিত জানানো হবে।

এর আগে শনিবার (১৯ অক্টোবর) সকালে নগরের বন্দর থানাধীন নিমতলা এলাকায় স্থানীয় বুচুইক্যা কলোনির একটি বাসা থেকে বাবা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- মো. আরিফ (৩২) এবং তার মেয়ে বিবি ফাতেমা (৪)।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বাংলানিউজকে জানান, বুচুইক্যা কলোনির ৩ তলা একটি ভবনের নিচ তলায় আরিফ তার পরিবার নিয়ে ভাড়ায় থাকতেন। স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে আরিফ ও তার মেয়ে ফাতেমার গলাকাটা মরদেহ উদ্ধার করে। দুজনের গলাতেই ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 09:56:36