bangla news

শেখ কামাল ক্লাব কাপের বর্ণাঢ্য র‌্যালি

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৮ ৭:৫০:৩৯ পিএম
শেখ কামাল ক্লাব কাপের বর্ণাঢ্য র‌্যালি। ছবি: সোহেল সরওয়ার

শেখ কামাল ক্লাব কাপের বর্ণাঢ্য র‌্যালি। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের করেছে চট্টগ্রাম আবাহনী লিমিটেড।

শুক্রবার (১৮ অক্টোবর) নগরের এমএ আজিজ স্টেডিয়াম থেকে র‌্যালিটি বের হয়। এতে অংশ নেন টুর্নামেন্টের সাংগঠনিক কমিটির সদস্যসচিব ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি  ও টুর্নামেন্টের মিডিয়া কমিটির আহ্বায়ক আলী আব্বাস প্রমুখ।

র‌্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার এমএ আজিজ স্টেডিয়ামে ফিরে আসে। এরপর সাতটি মিনি ট্রাক নিয়ে বের করা হয় প্রচারণামূলক র‌্যালি। 

আ জ ম নাছির উদ্দীন বলেন, টুর্নামেন্টের মাঠ তৈরি থেকে শুরু করে শতভাগ প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

হুইপ সামশুল হক চৌধুরী বলেন, আধুনিক ক্রীড়ার প্রবর্তক। সারা দেশে উনার নাম ছড়িয়ে আছে। চট্টগ্রাম আবাহনী উদ্যোগ নিয়েছে বিশ্বব্যাপী শেখ কামালের নাম ছড়িয়ে দিতে। এখানে ৮টি দলে পৃথিবীর ২০টি দেশের ফুটবলার আছেন। তাদের মাধ্যমে, মিডিয়ার মাধ্যমে এ টুর্নামেন্ট বিশ্বের কোটি কোটি মানুষ উপভোগ করতে পারবেন।  

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের এটি তৃতীয় আসর। এবার প্রচুর দর্শক যে হবে সেটি আঁচ করতে পারছি আমরা।

এবারের টুর্নামেন্টের লক্ষ্যে দলগঠন করেছে বাংলাদেশের প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও আয়োজক চট্টগ্রাম আবাহনী, ভারতের মোহনবাগান এসি ও চেন্নাই সিটি এফসি, মালয়েশিয়ার টেরেঙ্গানু এফসি, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব ও লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি। সর্বশেষ এ তালিকায় যুক্ত হতে যাচ্ছে ভারতের কেরালার নাম।

সন্ধ্যায় ৬টি ক্লাবের কোচ ও অধিনায়করা সাংবাদিকদের মুখোমুখি হন। এ সময় তারা এবারের টুর্নামেন্ট তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে অভিমত দেন।

শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যা ৭টায় এমএ আজিজ স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনী লিমিটেড ও টিসি স্পোর্টস ক্লাবের খেলার মধ্য দিয়ে পর্দা উঠবে এ টুর্নামেন্টের। দুই গ্রুপে ৮ দলের মোট ১৫টি ম্যাচ হবে। ফাইনাল হবে ৩০ অক্টোবর।  

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-18 19:50:39