bangla news

প্রস্তুত এমএ আজিজ স্টেডিয়াম

সোহেল সরওয়ার, সিনিয়র ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৮ ৪:০৭:২১ পিএম
...

...

চট্টগ্রাম: শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্ট উপলক্ষে সেজেছে এমএ আজিজ স্টেডিয়াম। শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যা ৭টায় উদ্বোধনী ম্যাচের মধ্য দিয়ে পর্দা উঠবে এ টুর্নামেন্টের।

৫টি দেশের ৮ ক্লাবের অংশগ্রহণে মোট ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ৩০ অক্টোবর হবে ফাইনাল খেলা।

...এবারের টুর্নামেন্টের লক্ষ্যে দল গঠন করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও আয়োজক চট্টগ্রাম আবাহনী, ভারতের মোহনবাগান এসি ও চেন্নাই সিটি এফসি, মালয়েশিয়ার টেরেঙ্গানু এফসি, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব ও লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি। সর্বশেষ এ তালিকায় যুক্ত হতে যাচ্ছে ভারতের কেরালা। 

...এর আগে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে নগরের রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ’তে আনা হয় শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টের ট্রফি।

...অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল টুর্নামেন্টের ট্রফি হস্তান্তর করেন ভেন্যুর আহ্বায়ক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের হাতে।

...এদিকে টুর্নামেন্টে দর্শক টানতে নগরের ৪১টি ওয়ার্ডের পাশাপাশি বিভিন্ন উপজেলায়ও প্রচারণা চালানো হয়েছে। আয়োজকরা জানিয়েছেন, মাত্র ১০ টাকার টিকিটে গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন ফুটবলপ্রেমীরা।

...এ টুর্নামেন্টের সাংগঠনিক কমিটির সদস্য সচিব জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এবং টুর্নামেন্টের চিফ কো-অর্ডিনেটর সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। 

...২০১৫ সালে প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছিল চট্টগ্রাম আবাহনী। ২০১৭ সালে দ্বিতীয় আসরে শিরোপা জিতেছিল মালদ্বীপের ক্লাব টিসি স্পোর্টস।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
এসএস/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-18 16:07:21