bangla news

৫৬ লাখ টাকার সিগারেটসহ চোরাকারবারি আটক ফটিকছড়িতে

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৭ ৮:৪০:৩৭ পিএম
ফটিকছড়ির বিবিরহাট বাজারের একটি গুদামে র‌্যাবের অভিযান

ফটিকছড়ির বিবিরহাট বাজারের একটি গুদামে র‌্যাবের অভিযান

চট্টগ্রাম: ফটিকছড়ি থানার বিবিরহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫৬ লাখ টাকা মূল্যে ৫ লাখ ৬০ হাজার শলাকা (পিস) সিগারেটসহ এক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৭।

বুধবার (১৭ অক্টোবর) চট্টগ্রাম কাস্টমস অ্যান্ড ভ্যাটের সহকারী রাজস্ব কর্মকর্তা মো. হাদিয়ার রহমানের সহযোগিতায় এ অভিযান চালানো হয়।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন জানান, চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন বিবিরহাট বাজারের জানে আলম কমপ্লেক্সের নিচতলায় মুমু এন্টারপ্রাইজের ভেতর শুল্ক ফাঁকি দেওয়া এবং এনআরবি ব্যান্ড জাল করা বিপুল পরিমাণ সিগারেট মজুদ রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় ফটিকছড়ির আজিমপুরের মো. ইউনুসের ছেলে মো. বেলাল উদ্দিনকে (৫০) আটক করা হয়। এরপর তার গুদাম তল্লাশি করে শুল্ক ফাঁকি দেওয়া এবং এনআরবি ব্যান্ড জাল করা ৫ লাখ ৬০ হাজার পিস সিগারেট উদ্ধার করা হয়। এসব সিগারেটের বাজার মূল্য ৫৬ লাখ টাকা।

উদ্ধার করা সিগারেট পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়ার জন্য চট্টগ্রাম কাস্টমস অ্যান্ড ভ্যাট কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম র‌্যাব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-17 20:40:37