bangla news

রেডিসনে ‘ওয়েডিং এক্সপো’ শুরু শুক্রবার  

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৬ ১০:২৮:৪২ পিএম
‘দ্য গ্র্যান্ড ওয়েডিং এক্সপো’র সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

‘দ্য গ্র্যান্ড ওয়েডিং এক্সপো’র সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: বিয়ের সব আয়োজন নিয়ে দুই দিনের ‘দ্য গ্র্যান্ড ওয়েডিং এক্সপো-২০১৯’ শুরু হচ্ছে নগরের একমাত্র পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ’তে।

শুক্রবার (১৮ অক্টোবর) বেলা সোয়া ১১টায় বর্ণাঢ্য এ আয়োজনের উদ্বোধন করবেন মেয়র আ জ ম নাছির উদ্দীণ ও রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ’র মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ডস।

ভায়োলেট ইনকরপোরেশনের তত্ত্বাবধানে দুই দিনের এ মেলা শনিবার শেষ হবে। রেডিসনের মেজবান হলে প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত মেলা চলবে।  

বুধবার (১৬ অক্টোবর) বিকেলে রেডিসনের মোহনা বল রুমে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানানো হয়।

সম্মেলনে চট্টগ্রাম রেডিসনের জিএম রবিন এডওয়ার্ডস, ভায়োলেট ইনকরপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক এবিএম খালেদ মাহমুদ বক্তব্য দেন।   

এবিএম খালেদ মাহমুদ বলেন, আসছে বিয়ের মৌসুমকে আরও রাঙিয়ে দিতে এবং বিয়ের উৎসবকে সর্বজনীনভাবে চট্টগ্রামবাসীর মাঝে ছড়িয়ে দিতে এক ছাদের নিচে সব উপাদান সুনিশ্চিত করতে থাকছে দেশ ও বিদেশের স্বনামধন্য বিয়ে সম্পর্কিত পৃষ্ঠপোষকরা।

তিনি বলেন, বিয়ে একটি পবিত্র সম্পর্ক, কিন্তু ব্যস্ত এ সময়ে একটি বিয়ের আয়োজন কম ঝক্কির বিষয় নয়। সব অহেতুক ও অনিচ্ছাকৃত যন্ত্রণা লাঘব করতে আমাদের এই বৈচিত্র্যময় উদ্যোগ। যেখানে থাকবে ওয়েডিং এক্সপার্টস কনসালটেন্সি ফার্ম, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, মেকআপ, ফ্যাশন শো, গান ও স্বনামধন্য ডিজাইনারদের পোশাক প্রদর্শনীসহ ৫৫টি প্রতিষ্ঠানের সেবার পসরা।

স্বনামধন্য ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান, কমিউনিটি হল, ক্যাটারিং সার্ভিস থেকে শুরু করে মধুচন্দ্রিমার প্যাকেজ, নববিবাহিত দম্পতির ঘর সাজানোর ফার্নিচার সবই থাকবে মেলায়।

মেলার প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা মাত্র।

এ আয়োজনে পাওয়ার্ড বাই স্পন্সর হিসেবে থাকছে জরোয়া হাউজ, স্পন্সর হিসেবে থাকছে সিক্স ইভেন্ট, এথেনাস ফার্নিচার অ্যান্ড হোম ডেকোর, মুন স্টার পেইন্টস, অ্যাসোসিয়েট পার্টনার এম অ্যান্ড এম বিজনেস কমিউনিকেশন, অফিসিয়াল ফটোগ্রাফির জন্য ড্রিম ওয়েবার, লাইটিংয়ে কর্ণফুলী লাইটিং, এলইডি পার্টনার জায়ান্ট কনসেপ্ট, সাউন্ডে সাউন্ড রিভোলিউসন।

বাংলাদেশ সময়: ২২২২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-16 22:28:42