bangla news

ওভারটেকিং প্রতিযোগিতা, সড়কে ঝরলো দুই প্রাণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৫ ২:৩৭:২৪ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চট্টগ্রাম: আনোয়ারা পিএবি সড়কের চেয়ারম্যান ঘাটা এলাকায় পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ৩ জন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু্’জন হলেন- ফেনীর সোনাগাজী এলাকার হাফিজ ইব্রাহিমের ছেলে মো. ঈসরাফিল (৩৫) এবং চট্টগ্রামের পটিয়া এলাকার অরবিন্দ নাথের ছেলে সুভাষ নাথ (৫৫)।

দুর্ঘটনায় আহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক জাহেদুল ইসলাম (৩০), মো কাউসার (২৮) এবং আমেনা খাতুন (৪০)।

আহত ৩ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এর মধ্যে সিএনজি অটোরিকশা চালক জাহেদুল ইসলামের অবস্থা অশঙ্কাজনক বলে জানিয়েছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার।

আনোয়ারা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) এমরান হোসেন বাংলানিউজকে জানান, ওষুধ পরিবহন করা একটি পিকআপ ভ্যানের সঙ্গে একটি অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যান পাশের জমিতে পড়ে যায়। 

‘ঠিক এ সময় ওই অটোরিকশার সঙ্গে ভ্যানের পেছনে থেকে ওভারটেকিং প্রতিযোগিতায় লিপ্ত আরেকটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয়। অন্য  জন হাসপাতালে নেওয়ার পথে মারা যান।' বলেন এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-15 14:37:24