bangla news

নোবেল দেয়ার সময় ফাহাদ হত্যাকাণ্ড, ষড়যন্ত্র দেখছেন নাছির 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১২ ১১:০৯:৩২ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যার ঘটনাকে চরম নিন্দনীয় মন্তব্য করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, এ ঘটনার পরপরই সরকার দোষীদের শনাক্ত করে দ্রুত ব্যবস্থা নিয়েছে। চিহিৃত দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়েছে। কিন্তু এরপরও এ ঘটনাকে কেন্দ্র করে একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারে তৎপর রয়েছে। অতি উৎসাহী হয়ে অনেকে হত্যাকাণ্ডটি সামনে আনতে চাচ্ছে।

মেয়র নাছির এ ঘটনাকে সরকারের বিরুদ্ধে পরিকল্পিত ষড়যন্ত্র উল্লেখ করে বলেন, যে মুহূর্তে নোবেল কমিটি বিভিন্ন বিষয়ে অবদানের জন্য পুরস্কার ঘোষণা করছে, ঠিক ওই সময়ে ষড়যন্ত্রকারীরা ফাহাদ হত্যাকাণ্ডকে কেন্দ্র করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশের শান্তি প্রতিষ্ঠায় নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তিনি ১১ লাখ রোহিঙ্গাকে আশ্রয় ও নিরাপত্তা দিয়ে বিশ্বে নজির স্থাপন করেছেন।

শনিবার (১২ অক্টোবর) নগরের বন্দর ও পতেঙ্গা এলাকার জনদুর্ভোগ নিয়ে স্থানীয় লিলি কমিউনিটি সেন্টারে ৩৭, ৩৮, ৩৯, ৪০ ও ৪১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এদিকে তার এসব বক্তব্যের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে মেয়র আ জ ম নাছির উদ্দীন বাংলানিউজকে বলেন,  আমি অবশ্যই ফাহাদ হত্যাকাণ্ডকে ষড়যন্ত্র হিসেবে দেখছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশে নয, এশিয়া তথা বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন তখন এরকম একটি ন্যাক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৯

জেইউ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-12 23:09:32