bangla news

ত্যাগী নেতাদের নিয়েই দক্ষিণ জেলা বিএনপির কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৮:৫০:৩৭ পিএম
বক্তব্য দেন বিএনপি নেতা আবু সুফিয়ান

বক্তব্য দেন বিএনপি নেতা আবু সুফিয়ান

চট্টগ্রাম: দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বলেছেন, রাজনৈতিক সংগঠন হিসেবে ১৩ বছর ধরে বিএনপি সীমাহীন প্রতিকূলতার মধ্য দিযে এগিয়ে যাচ্ছে। বিএনপি স্বাভাবিক রাজনৈতিক সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালনা করতে পারছে না।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে দক্ষিণ জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেনন।

তিনি বলেন, কোনো প্রকার ব্যক্তিগত পছন্দ ও অপছন্দকে প্রশ্রয় না দিয়ে দলের তৃণমূলের ত্যাগী, দক্ষ ও যোগ্য নেতাদের নিয়ে ৯০ দিনের মধ্যে দক্ষিণ জেলা বিএনপির কার্যনির্বাহী গঠন করা হবে।

বক্তব্য দেন দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, যুগ্ম আহ্বায়ক আলী আব্বাস, সদস্যসচিব মোস্তাক আহমেদ খান।

উপস্থিত ছিলেন অধ্যাপক শেখ মো. মহিউদ্দিন, ইদ্রিস মিয়া চেয়ারম্যান, অ্যাডভোকেট ইফতেখার হোসেন চৌধুরী, মোশারফ হোসেন, এম রহিম, মো. ফোরকান, বদরুল খায়ের চৌধুরী, এহসান এ খান, এম মঞ্জুর উদ্দিন চৌধুরী, কামরুল ইসলাম হোসাইনী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-10 20:50:37