bangla news

‘ক্যাম্পাসে না থাকলে প্রভোস্টের দায়িত্বে রাখবো না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ১০:৪৭:২০ এএম
অধ্যাপক ড. শিরীণ আখতার।

অধ্যাপক ড. শিরীণ আখতার।

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসে রাতযাপন না করলে আবাসিক হলের প্রভোস্টদের দায়িত্বে রাখা হবে না বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের চলতি দায়িত্বপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

তিনি বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ উন্নয়নে কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়ে যাতে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে সে বিষয়ে বিশেষ নজর দেওয়া হয়েছে। উপাচার্যের চলতি দায়িত্ব পাওয়ার পর শিক্ষার পরিবেশ বিনষ্ট হয়- এমন কোনো ঘটনাও ঘটেনি।

প্রশ্নের জবাবে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়টা সবার আগে ভাবতে হবে। এ জন্য আজকে (বৃহস্পতিবার) সব হলের প্রভোস্টদের সঙ্গে জরুরি বৈঠকে বসছি। রাতে যারা চবি’র হলে থাকবেন না, তাদের প্রভোস্টের দায়িত্বে রাখবো না।

শিরীণ আখতার বলেন, সামনে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা। সুষ্ঠুভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন করতে সব রকমের প্রস্তুতি নেওয়া হয়েছে।

আরও খবর>>

** চবির ছাত্রাবাসের প্রভোস্ট-প্রক্টররা থাকেন না ক্যাম্পাসে!

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
জেইউ/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 10:47:20