bangla news

তোমরা সফল হবে না: অর্থমন্ত্রী

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ৮:৩৯:০৮ পিএম
বক্তব্য দেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল

বক্তব্য দেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল

চট্টগ্রাম: নিজে ছাত্রলীগ করতেন জানিয়ে অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল বলেছেন, এদেশে এখন যারা যুবলীগ করে, ছাত্রলীগ করে তাদের এত তাড়া কীসের? এ প্রতিযোগিতা কীসের প্রতিযোগিতা? দেশকে নিঃশেষ করে দেওয়ার জন্য? দেশকে ধ্বংস করার জন্য? তোমরা সফল হবে না।

সফল হবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সফল হবেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সফল হবে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগে যারা নিবেদিতপ্রাণ, যারা  দেশপ্রেমী  এবং  স্বাধীনতার চেতনায় বিশ্বাস করেন তারা।

বুধবার (৯ অক্টোবর) বিকেলে চট্টগ্রামের এলজিইডি মিলনায়তনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান খান কায়সারের নবম মৃত্যুবার্ষিকীর সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যুব সমাজের উদ্দেশে অর্থমন্ত্রী বলেন,  যারা ছাত্রলীগ করে, যারা যুবলীগ করে তাদের বিশেষ দায়িত্ব আছে। তাদের বিশেষ দায়িত্ব হলো এ দলের নেতা ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব, জাতির পিতা স্বয়ং নিজে। সুতরাং তার সম্মানে, এ দেশের ত্রিশ লাখ শহীদ মুক্তিযোদ্ধার জন্য, দুই লাখ মা-বোনের ইজ্জতের জন্য তাদের দায়বদ্ধতা অনেক বেড়ে গেছে। এ দায়বদ্ধতার নিরিখে তাদেরকে পা ফেলতে হবে হিসাব করে, কোনো কর্মকাণ্ডে কোথাও যেন কোনো বিতর্ক সৃষ্টি না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

তিনি বলেন, আমিও তো ছাত্রলীগ করতাম। আমার নামে বিতর্ক নেই কেন। আমি নিজে একটি বাংলাদেশ। চট্টগ্রাম কমার্স কলেজে যখন লেখাপড়া করতাম আগ্রাবাদ থেকে পাহাড়তলী এসে টিউশনি করতাম। আমি তো টিউশনি করে লেখাপড়া করেছি। আমি লজিং থেকে লেখাপড়া করেছি। আমার টাকা কিছু দিয়েছে আমার গ্রামের মানুষ, টাকা পয়সা দিয়ে আমাকে লেখাপড়া শিখিয়েছে। যদি সেই জায়গা থেকে আমি যদি অর্থমন্ত্রী হতে পারি তাহলে এদেশে এখন যারা যুবলীগ করে, ছাত্রলীগ করে তাদের এত তাড়া কীসের?

>> জাতির অর্থনৈতিক মুক্তির জন্য বেঁচে আছি

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 20:39:08