ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেখ রাসেল জাতীয় সাঁতার প্রতিযোগিতা হবে চট্টগ্রামে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৯
শেখ রাসেল জাতীয় সাঁতার প্রতিযোগিতা হবে চট্টগ্রামে এ সুইমিং পুলে অনুষ্ঠিত হবে শেখ রাসেল জাতীয় সাঁতার প্রতিযোগিতা

চট্টগ্রাম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শহীদ শেখ রাসেলের স্মরণে জাতীয় সাঁতার প্রতিযোগিতা হবে চট্টগ্রামে।

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের আয়োজনে ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) তত্ত্বাবধানে প্রথমবারের মতো চট্টগ্রামে অনুষ্ঠিত হবে এ প্রতিযোগিতা।

এ লক্ষ্যে রোববার (৬ অক্টোবর) সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে বাংলাদেশ সুইমিং ফেডারেশন এবং সিজেকেএস সাঁতার উপ-কমিটির কর্মকর্তারা মতবিনিময় করেন।

মেয়রের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ সুইমিং ফেডারেশনের অনুমোদিত দেশের প্রথম সারির ৫০টি সুইমিং ক্লাব এ প্রতিযোগিতায় অংশ নেবে।

এ প্রতিযোগিতা এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন নবনির্মিত সুইমিংপুলে শুক্রবার (১১ অক্টোবর) শুরু হবে।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান ও সিজেকেএস সাঁতার উপ-কমিটির চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, বাংলাদেশ সাঁতার ফেডারেশনের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম ও আবদুল হামিদ, সিজেকেএস সহ-সভাপতি হাফিজুর রহমান, এজিএস সৈয়দ শাহাবুদ্দিন শামীম, সিজেকেএস সাঁতার উপ-কমিটির সহ-সভাপতি মোহাম্মদ সাহাজান, মো. নাছির উদ্দীন, সম্পাদক আসলাম মোর্শেদ, জাতীয় সাঁতারু মাহবুবুর রহমান সাগর।

>> সাঁতার শুধু খেলা নয়, জীবন-মরণের প্রশ্নও

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad