ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' গুলিবিদ্ধ ১০ মামলার আসামি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৯
পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' গুলিবিদ্ধ ১০ মামলার আসামি গ্রেফতার মো. সোহেল প্রকাশ বাচাইয়া

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশ থানাধীন ষোলশহর ফরেস্ট গেইট এলাকায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ছিনতাই, ডাকাতিসহ ১০ মামলার এক আসামি গুলিবিদ্ধ হয়েছে। পরে ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

বুধবার (০২ অক্টোবর) ভোরে নগর গোয়েন্দা পুলিশের সদস্যদের সঙ্গে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

গুলিবিদ্ধ মো. সোহেল প্রকাশ বাচাইয়া (৩১) চাঁদপুর জেলার শাহরাস্তি বেড়ানাইয়া এলাকার আবদুল গফুরের ছেলে।

তিনি নগরের পশ্চিম ষোলশহর খতিবের হাট এলাকায় বসবাস করেন।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. রুহুল আমীন বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ষোলশহর ফরেস্ট গেইট এলাকায় ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান চালায় পুলিশ। সেখানে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে ছিনতাইকারীরা। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ছিনতাইকারীকে গ্রেফতার ও একটি এলজি এবং দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

মো. রুহুল আমীন জানান, গ্রেফতার সোহেল প্রকাশ বাচাইয়ার বিরুদ্ধে কোতোয়ালী, পাঁচলাইশ, চান্দগাঁও থানায় ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে অন্তত ১০টি মামলা আছে। সোহেল ও তার গ্রুপের সদস্যরা মুরাদপুর, ষোলশহর, ফরেস্ট গেইট এলাকায় ছিনতাই, ডাকাতি করে।

গুলিবিদ্ধ সোহেল প্রকাশ বাচাইয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান পুলিশ কর্মকর্তা মো. রুহুল আমীন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa