ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রড সিমেন্টের গোডাউন থেকে ৫ টন পেঁয়াজ জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৯
রড সিমেন্টের গোডাউন থেকে ৫ টন পেঁয়াজ জব্দ জব্দ করা পেঁয়াজ। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: হাটহাজারী পৌরসভার কুরা হাট (মুরগি হাট) এলাকায় একটি রড সিমেন্টের গোডাউনে অভিযান চালিয়ে ৫ টন পেঁয়াজ জব্দ করেছে উপজেলা প্রশাসন। পেঁয়াজের বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে বেশি লাভের আশায় এসব পেঁয়াজ মজুদ করা হয়েছিলো।

বুধবার (২ অক্টোবর) দুপুরে স্থানীয় আমির হোসেনের মালিকানাধীন ওই গোডাউনে অভিযান শুরু করে উপজেলা প্রশাসন। এতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন।

মো. রুহুল আমিন বাংলানিউজকে জানান, ১১ সেপ্টেম্বর ভারত থেকে কেনা প্রায় ৫ টন পেঁয়াজ রড সিমেন্টের গোডাউনে অবৈধভাবে মজুদ করে রেখেছিলেন ব্যবসায়ী আমির হোসেন। বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে বাড়তি দামে পেঁয়াজ বিক্রির জন্য তিনি এ কাজ করেছেন বলে স্বীকার করেছেন।

ইউএনও জানান, প্রাথমিকভাবে ওই গোডাউনে থাকা ৫ টন পেঁয়াজ জব্দ করা হয়েছে। এসব পেঁয়াজ আমদানির তথ্য এবং পেঁয়াজের ক্রয় ও বিক্রয় মূল্য যাচাই-বাছাই করা হচ্ছে। যাচাই-বাছাই শেষে মজুদকারীর বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৯
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।