bangla news

২ কোটি টাকার স্বর্ণসহ বিমানের সুইপার আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০২ ১:৫৭:১৭ পিএম
উদ্ধার হওয়া ২ কোটি টাকার স্বর্ণ।

উদ্ধার হওয়া ২ কোটি টাকার স্বর্ণ।

চট্টগ্রাম: শাহ আমানত বিমানবন্দরে ২ কোটি টাকার স্বর্ণসহ মো. ইলিয়াস নামে বিমানের এক সুইপারকে আটক করেছে শুল্ক ও গোয়েন্দা বিভাগ।

বুধবার (২ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় ফ্লাই দুবাইয়ের ‘এফজেড ৫৮৯’ ফ্লাইটের পরিচ্ছন্নতা কার্যক্রম শেষ করে বের হওয়ার সময় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওই সুইপারের জুতার ভেতর লুকানো অবস্থা থেকে ৩৬টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

চট্টগ্রাম কাস্টম হাউসের ডেপুটি কমিশনার মো. রিয়াদুল ইসলাম বাংলানিউজকে বলেন, সকাল ১১টায় দুবাই থেকে আসা ফ্লাই দুবাই ফ্লাইটে পরিচ্ছন্নতার কাজ শেষ করে বের হওয়ার সময় শরীর তল্লাশি করে প্রায় সোয়া ৪ কেজি ওজনের স্বর্ণের ৩৬টি বারসহ ওই সুইপারকে আটক করা হয়। তার বিরুদ্ধে ফৌজদারি আইনে মামলা দায়ের করা হয়েছে।

সুইপারের জুতার তলায় পাওয়া স্বর্ণের বারশাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারওয়ার-ই-জামান বাংলানিউজকে জানান, বাংলাদেশে বিদেশি এয়ারলাইন্সগুলোর প্লেনের ক্লিনিং, যাত্রীদের চেকইন, লাগেজ বহন ইত্যাদি গ্রাউন্ড হ্যান্ডলিং সার্ভিস বিমান বাংলাদেশ এয়ারলাইন্স করে। ফ্লাই দুবাইয়ের ক্লিনিংয়ের দায়িত্বে ছিলেন বিমানের ক্যাজুয়াল সুইপার মো. ইলিয়াস।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৯
এআর/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বিমানবন্দর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-02 13:57:17