bangla news

সেই পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে মামলা হুইপ সামশুলের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৫ ৬:২৮:৪৬ পিএম
জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী ও পুলিশ পরিদর্শক মাহমুদ সাইফুল আমিন। ফাইল ছবি

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী ও পুলিশ পরিদর্শক মাহমুদ সাইফুল আমিন। ফাইল ছবি

চট্টগ্রাম: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘মিথ্যা ও বানোয়াট’ তথ্য উপস্থাপনের মাধ্যমে মানহানি করায় পুলিশ পরিদর্শক মাহমুদ সাইফুল আমিনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সাইবার ট্রাইবুন্যালে ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর কয়েকটি ধারায় মামলাটি দায়ের করা হয়।

গত ২০ সেপ্টেম্বর রাত ১টা ৫৭ মিনিটে নিজের ফেসবুক ওয়ালে ‘ক্লাব-জুয়া-সাংসদ এবং ওসি’ শিরোনাম একটি স্ট্যাটাস দেন পুলিশের পরিদর্শক মাহমুদ সাইফুল আমিন।

ওই স্ট্যাটাসে তিনি চট্টগ্রাম আবাহনী ক্লাবের জুয়ার আসর থেকে গত পাঁচ বছরে ক্লাবটির মহাসচিব ও হুইপ সামশুল হক চৌধুরী ১৮০ কোটি টাকা আয় করেছেন বলে দাবি করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে হুইপ সামশুল হক চৌধুরী বাংলানিউজকে জানান, চট্টগ্রাম আবাহনী ক্লাবের দায়িত্ব নেওয়ার পর থেকে ক্লাবটির উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। কোনোদিন ক্লাব থেকে একটি পয়সাও নেইনি।

আবাহনী ক্লাবে জুয়ার আসর বসে না দাবি করে তিনি বলেন, যেখানে জুয়ার আসরই বসে না, সেখানে জুয়ার আসর থেকে টাকা আয় হচ্ছে বলে মন্তব্য করা ষড়যন্ত্রের অংশ।

‘ফেসবুকে এসব লিখে আমার মানহানি করার অপচেষ্টা করা হয়েছে। আমি প্রতিকারের জন্য সাইবার ট্রাইবুন্যালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছি।’ বলেন চট্টগ্রামের পটিয়া থেকে নির্বাচিত এ সংসদ সদস্য।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ সংসদ মামলা পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-25 18:28:46