ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
bangla news

পাইরোল বৌদ্ধ বিহারে প্রশিক্ষণ প্রকল্প উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৩ ১০:২৬:২৭ এএম
কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ প্রকল্পের উদ্বোধন করেন অতিথিরা।

কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ প্রকল্পের উদ্বোধন করেন অতিথিরা।

চট্টগ্রাম: পটিয়ার পাইরোল ধর্মরত্ন কেন্দ্রীয় বৌদ্ধ বিহারে আমেরিকা প্রবাসী স্নেহাশীষ প্রিয় বড়ুয়া ও শুক্লা বড়ুয়ার পক্ষ থেকে কম্পিউটার এবং সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) এ উপলক্ষে ধর্মীয় শিক্ষা, বিনামূল্যে কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ প্রকল্প-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠান পাইরোল ধর্মরত্ন কেন্দ্রীয় বৌদ্ধ বিহারের অধ্যক্ষ বিনয়ানন্দ ভিক্ষুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ছিলেন শাকপুরা তপোবন বিহারের অধ্যক্ষ ভদন্ত প্রজ্ঞামিত্র স্থবির। বিশেষ অতিথি ছিলেন উপজেলা তথ্য কর্মকর্তা মো. কামরুজ্জমান, দৈনিক পূর্বকোণের সহ-সম্পাদক প্রণব বড়ুয়া অর্ণব, ইঞ্জিনিয়ার সুমন বড়ুয়া, নির্বাণকামী গ্রুপ সদস্য সীমা বড়ুয়া চৌধুরী। উদ্বোধক ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা প্রজ্ঞাজ্যোতি বড়ুয়া লিটন।

সভায় বক্তব্য দেন উপজেলা যুবলীগ নেতা মো. ফোরকান, আবু হাসনাত ফয়সাল, দিদারুল আলম, পটিয়া কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক নয়ন শর্মা, সজিব বড়ুয়া, অসীম বড়ুয়া, ফখরুল ইসলাম, রাজন বড়ুয়া, শুভ বড়ুয়া, মোদিতা বড়ুয়া।

বক্তারা বলেন, দাতার পক্ষ থেকে বৌদ্ধ বিহারে ইতোমধ্যে পটিয়াসহ সারাদেশে ৬০টি প্রকল্পের মাধ্যমে কম্পিউটার ও সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-23 10:26:27