ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

আটকের পর টিনুর বাসায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গুলি উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
আটকের পর টিনুর বাসায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গুলি উদ্ধার

চট্টগ্রাম: চট্টগ্রামের কথিত যুবলীগ নেতা নূর মোস্তফা টিনুর বাসায় সাঁড়াশি অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি দল।

রোববার (২২ সেপ্টেম্বর) রাতে নগরের চকবাজার থানার বাদুরতলা এলাকায় অবস্থিত তার বাসায় প্রায় ৩ ঘণ্টা ধরে অভিযান চালায় র‍্যাব-৭।

রাত ১২টা থেকে ৩টা পর্যন্ত চলা এ অভিযানে টিনুর বাসা থেকে একটি অবৈধ বিদেশি শর্টগান এবং ৬৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এর আগে রাত ১২টার দিকে চকবাজারের কাপাসগোলা এলাকা থেকে একটি পিস্তল এবং ৫ রাউন্ড গুলিসহ নূর মোস্তফা টিনুকে আটক করে র‍্যাব-৭।  এ সময় জসিম উদ্দিন নামে তার এক সহযোগীকেও আটক করা।

র‍্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মো. তারেক আজিজ বাংলানিউজকে জানান, পিস্তলসহ আটকের পর টিনুর বাসায় অভিযান চালায় র‍্যাব। তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাসা থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়।

অবৈধভাবে অস্ত্র রাখার দায়ে টিনুর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান র‍্যাবের এ কর্মকর্তা।

যুবলীগের কোনো পদ-পদবী না থাকলেও সংগঠনটির নেতা পরিচয় দিয়ে নগরের চকবাজার এলাকায় মাদক ব্যবসার নিয়ন্ত্রণসহ ব্যাপক চাঁদাবাজির অভিযোগ রয়েছে নূর মোস্তফা টিনুর বিরুদ্ধে।  

চট্টগ্রামের ঐতিহ্যবাহী দুই শিক্ষা প্রতিষ্ঠান- চট্টগ্রাম কলেজ এবং মহসিন কলজে নিজের আধিপত্য বিস্তার করতে গ্রুপিং, সংঘর্ষ এবং মারামারিতে ইন্ধন দেওয়ার অভিযোগও রয়েছে এ যুবলীগ নেতার বিরুদ্ধে।

বাংলাদেশ সময়: ০৩৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
এমআর/টিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa