ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জাহাজের রশি বাঁধতে গিয়ে ৩ আঙুল হারালেন লস্কর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
জাহাজের রশি বাঁধতে গিয়ে ৩ আঙুল হারালেন লস্কর জাহাজের রশি বাঁধতে গিয়ে ৩ আঙুল হারালেন লস্কর সোহেল

চট্টগ্রাম: জাহাজের রশি বাঁধতে গিয়ে ডান হাতের ৩টি আঙুল হারিয়েছেন চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের লস্কর আবদুল কাদের সোহেল। তিনি বন্দরের নিজস্ব এনএলবি-২ জাহাজে নিয়োজিত ছিলেন।

রোববার (২২ সেপ্টেম্বর) বিকেল চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাকে প্রথমে চট্টগ্রাম বন্দর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এরপর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। সর্বশেষ রাতে বেসরকারি ডেল্টা হাসপাতালে অস্ত্রোপচার করে তিনটি আঙুল কেটে ফেলা হয়।

চট্টগ্রাম বন্দর শ্রমিক কর্মচারী পরিষদের (সিবিএ) যুগ্ম সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক রাত নয়টায় বাংলানিউজকে বলেন, আমরা এখন ডেল্টা হাসপাতালে অপেক্ষা করছি। সোহেলের ডান হাতে অস্ত্রোপচার করে তিনটি আঙুল কেটে ফেলা হয়েছে। বর্তমানে তিনি পর্যবেক্ষণে রয়েছেন।

সোহেল ২০১৩ সালে চট্টগ্রাম বন্দরের নৌ বিভাগে চতুর্থ শ্রেণির কর্মচারীর পদ লস্করে যোগ দেন। তার বাবা ফেনীর দাগনভূঁঞার জয়নাল আবেদিন বাচ্চুও বন্দরের নিরাপত্তা বিভাগের কর্মী ছিলেন। সোহেলের ভাই মো. রেজাউল করিমও বন্দরে চাকরি করেন।

এ ঘটনায় বন্দরের কর্মচারীরা ঝুঁকিভাতা কার্যকর এবং আহত সোহেলকে বিমার সুবিধা দেওয়ার দাবি জানিয়েছেন।   

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।