bangla news

সন্ত্রাসের জনপদ রাউজান এখন শান্তির জনপদ: মোশাররফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ৭:০৮:২৫ পিএম
ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। ফাইল ছবি

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। ফাইল ছবি

চট্টগ্রাম: সন্ত্রাসের জনপদ রাউজান এখন শান্তির জনপদে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে রাউজান সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত দেশ পেয়েছি। ১০০ অর্থনৈতিক অঞ্চল করছেন প্রধানমন্ত্রী। কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করছেন তিনি।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রধান বক্তা ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সালাম।

সম্মেলন উদ্বোধন করেন উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাজী আবদুল ওহাবকে সভাপতি ও অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য রাউজান উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে প্রধানমন্ত্রীর বাণী পাঠ করেন অধ্যাপক সালসাবিল করিম চৌধুরী। সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাণী পাঠ করেন রেহানা আফরোজ। সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের বাণী পাঠ করেন নাজমা রহমান রুহী। 

দেশের গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেন শিল্পীরা। প্রদর্শিত হয় শ্যামল কুমার পালিতের গ্রন্থনায় বিশেষ তথ্যচিত্র। 

বাংলাদেশ সময়ঃ ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম আওয়ামী লীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 19:08:25