bangla news

অ্যাগ্রো অ্যাওয়ার্ড পেলেন সিভাসু উপাচার্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ৫:৫৮:২৬ পিএম
অ্যাগ্রো অ্যাওয়ার্ড পেলেন সিভাসু উপাচার্য

অ্যাগ্রো অ্যাওয়ার্ড পেলেন সিভাসু উপাচার্য

চট্টগ্রাম: স্ট্যান্ডার্ড চার্টার্ড-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড-২০১৯ এর ‘পরিবর্তনের নায়ক’ ক্যাটাগরিতে সেরা কৃষি পদক লাভ করেছেন চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকার প্যানপ্যাসিফিক সোনারগাঁ হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাকের হাত থেকে তিনি এ পদক গ্রহণ করেন।

কৃষি ক্ষেত্রে অনন্য অবদানের স্বীকৃতি হিসেবে আট ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এ বছর স্ট্যান্ডার্ড চার্টার্ড-চ্যানেল আই কৃষি পদক প্রদান করা হয়। এছাড়াও উন্নয়ন সাংবাদিক শাইখ সিরাজকে দেওয়া হয় আজীবন সম্মাননা।

পুরস্কারপ্রাপ্ত অন্যরা হলেন- সেরা পুরুষ কৃষক চাঁপাইনবাবগঞ্জের মতিউর রহমান, সেরা নারী কৃষক সাভারের রাজিয়া সুলতানা, সেরা কৃষি প্রতিষ্ঠান (কৃষি গবেষণা, উদ্ভাবন ও প্রযুক্তি) বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট, সেরা কৃষি প্রতিষ্ঠান (কৃষি সহায়তা ও বাস্তবায়ন) গ্রামীণ জন উন্নয়ন সংস্থা, সেরা কৃষি রফতানিকারক লালতীর এবং জুরি স্পেশাল প্রাণ অ্যাগ্রো লিমিটেড।

সম্মানজনক সেরা কৃষি পদক লাভ করায় উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশকে অভিনন্দন জানিয়েছেন সিভাসু শিক্ষক সমিতি, অফিসার সমিতি, কর্মচারী ইউনিয়নসহ বিভিন্ন সংগঠন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
এমআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 17:58:26