bangla news

অনুষ্ঠানে ভুঁইফোঁড়দের আমন্ত্রণ জানানো হবে না: মেয়র  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ১১:৪১:০৪ এএম
বক্তব্য দেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বক্তব্য দেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের বিদ্যমান আইন অনুসারে ওয়েজবোর্ডে অন্তর্ভুক্ত করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন টিভি ইউনিটের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

চট্টগ্রাম প্রেস ক্লাবে টিভি ইউনিট প্রধান অনিন্দ্য টিটোর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিটি মেয়র আরও বলেন, বৈধ ও প্রতিষ্ঠিত টেলিভিশনে কর্মরত সাংবাদিকদের কর্মপরিবেশ নিশ্চিত করা হবে। অবৈধ ও ভুঁইফোঁড় প্রতিষ্ঠানের সাংবাদিকদের কোন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে না। তিনি সবসময় কর্মরত সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে সিটি করপোরেশনসহ সরকারের সামগ্রিক উন্নয়ন কর্মকাণ্ডের সংবাদ জনগণের কাছে তুলে ধরার আহ্বান জানান।

ডেপুটি ইউনিট চিফ মাসুদুল হকের পরিচালনায় সভায় বক্তব্য দেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ প্রমুখ।

উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সহ সভাপতি মনজুর কাদের মনজু, সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, নির্বাহী সদস্য ম শামসুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, চিটাগাং টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব, সিইউজের সাবেক সিনিয়র সহ সভাপতি রতন কান্তি দেবাশীষ, চ্যানেল টোয়েন্টিফোরের আঞ্চলিক বার্তা প্রধান কামাল পারভেজ, মাছরাঙা টেলিভিশনের ব্যুরো প্রধান তাজুল ইসলাম, প্রবীণ সাংবাদিক মাখন লাল সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 11:41:04