bangla news

রোহিঙ্গা ভোটার: ইসির আরেক কর্মচারী ৫ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২০ ৬:৪৭:৩৪ পিএম
গ্রেফতার নির্বাচন কমিশনের অস্থায়ী কর্মচারী মোস্তফা ফারুক

গ্রেফতার নির্বাচন কমিশনের অস্থায়ী কর্মচারী মোস্তফা ফারুক

চট্টগ্রাম: রোহিঙ্গাদের ভোটার তালিকায় অন্তর্ভুক্তি এবং এনআইডি পাইয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার নির্বাচন কমিশনের অস্থায়ী কর্মচারী মোস্তফা ফারুককে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

নগরের কোতোয়ালী থানায় দায়ের করা একটি মামলায় শুক্রবার (২০ সেপ্টেম্বর) চট্টগ্রাম মহানগর হাকিম আবু ছালেহ মো. নোমানের আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে জানিয়েছেন সিএমপির সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন।

তিনি বাংলানিউজকে জানান, মামলার তদন্তকারী সংস্থা কাউন্টার টেরোরিজমের পক্ষ থেকে ফারুককে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করা হয়েছিল। আবেদনের প্রেক্ষিতে আদালত মোস্তফা ফারুককে ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন।

গত মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর জাতীয় পরিচয়পত্র নিবন্ধন আইনে কোতোয়ালী থানায় দায়ের করা একটি মামলায় বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) মোস্তফা ফারুককে জিজ্ঞাসাবাদের জন্য কাউন্টার টেরোরিজমে ডাকা হয়।

তার দেওয়া তথ্য অনুযায়ী হামজারবাগের একটি বাসা থেকে দুইটি ল্যাপটপ, ১টি মডেম, ১টি পেনড্রাইভ, ৩টি সিগন্যাচার প্যাড, আইডি কার্ডের লেমিনেটিং সরঞ্জাম ইত্যাদি উদ্ধার করা হয়। তাকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়।

এর আগে ১৬ সেপ্টেম্বর রাতে নির্বাচন কমিশনের কর্মচারী জয়নাল আবেদিন ও তার দুই সহযোগী বিজয় দাশ (২৬) এবং সীমা দাশকে (২৩) আটক করে পুলিশে দেয় চট্টগ্রাম জেলা নির্বাচন কার্যালয়। এ তিনজনকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে মোস্তফা ফারুককে জিজ্ঞাসাবাদের জন্য ডাকে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম রোহিঙ্গা আদালত পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-20 18:47:34