ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পূজায় সর্বোচ্চ নিরাপত্তা দেবে পুলিশ: ডিআইজি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
পূজায় সর্বোচ্চ নিরাপত্তা দেবে পুলিশ: ডিআইজি বক্তব্য দেন ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

চট্টগ্রাম: হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজায় পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হবে বলে জানিয়েছেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

তিনি বলেছেন, ধর্ম যার যার, উৎসব সবার। এ উৎসবে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এ বিষয়ে জেলা পুলিশ সুপারদেরকেও সুনির্দিষ্ট নির্দেশনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে নগরের খুলশীতে রেঞ্জ পুলিশের সম্মেলন কক্ষে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে অনুষ্ঠিত আইন-শৃংখলা বিষয়ক সভায় তিনি এসব কথা বলেন।

 

খন্দকার গোলাম ফারুক বলেন, এবার চট্টগ্রাম বিভাগের ১১টি জেলায় ৩ হাজার ৮২০টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। পর্যাপ্ত নিরাপত্তা দিতে পূজা মণ্ডপগুলোকে অধিক গুরুত্বপূর্ণ, গুরুত্বপূর্ণ ও সাধারণ ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে।

প্রতি বছরের মতো এবারও দুর্গাপূজা নির্বিঘ্ন করতে প্রতিটি মণ্ডপে পূজার শুরু থেকে বিজয়া দশমী পর্যন্ত পুলিশের পাশাপাশি আনসার সদস্য ও কমিটির স্বেচ্ছাসেবক বাহিনীকে সার্বক্ষনিক দায়িত্বে রাখা হবে বলে জানান পুলিশের এ শীর্ষ কর্মকর্তা।

সভায় চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশন অ্যান্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ, চট্টগ্রামের পুলিশ সুপার নুরেআলম মিনা, বিভিন্ন জেলা পূজা কমিটির সভাপতি ও সম্পাদকরা বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad