ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ ৩ জন রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ ৩ জন রিমান্ডে গ্রেফতার তিন আসামি। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: রোহিঙ্গাদের ভোটার তালিকায় অন্তর্ভুক্তি এবং এনআইডি পাইয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার নির্বাচন কমিশনের কর্মচারী জয়নালসহ ৩ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

নগরের কোতোয়ালী থানায় দায়ের করা একটি মামলায় বুধবার (১৮ সেপ্টেম্বর) চট্টগ্রাম মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন বলে জানিয়েছেন সিএমপির সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন।

তিনি বাংলানিউজকে জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া ওই ৩ জনকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি চেয়েছিলেন।

শুনানি শেষ আদালত জয়নালকে ৩ দিন এবং বাকি দুজনকে ১ দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে নির্বাচন কমিশনের কর্মচারী জয়নাল আবেদিন ও তার দুই সহযোগী বিজয় দাশ (২৬) এবং সীমা দাশকে (২৩) আটক করে পুলিশে দেয় চট্টগ্রাম জেলা নিবার্চন কার্যালয়।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ডবলমুরিং থানা নিবার্চন কমর্কতা পল্লবী চাকমা বাদি হয়ে পাঁচজনকে আসামি করে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।