ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পাইপ বেয়ে ভবনে উঠে মোবাইল চুরি করেন তারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
পাইপ বেয়ে ভবনে উঠে মোবাইল চুরি করেন তারা চোর চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ

চট্টগ্রাম: নগরে বাকলিয়া থেকে চোর চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে বাকলিয়া থানার শাহ আমানত সেতু সংলগ্ন আসলাম চৌধুরী ব্রিক ফিল্ড এলাকা থেকে গ্রেফতার সাতজনের কাছ থেকে দেশীয় অস্ত্র, কার্তুজসহ একাধিক চোরাই মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. শহিদুল ইসলাম প্রকাশ শহিদ (২২), ইরফান (২১), মো. তৈয়ব (১৯), মো. রাসেল (১৮), মো. রাজু (২১), মো. জাহাঙ্গীর আলম (২৯) ও মো. সুমন (১৮)।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, অভিযান চালিয়ে চোর চক্রের সাত সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১টি এলজি, দুই রাউন্ড কার্তুজ, নয়টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

‘সম্প্রতি মো. মামুন (২৮) নামে এক ব্যক্তি তার বাসা থেকে মোবাইল চুরির ঘটনায় থানায় অভিযোগ করেন। অভিযোগ উল্লেখ করা হয়, বাসার সিসি টিভি ফুটেজ দেখা যায়, দুই চোর বিল্ডিংয়ের পাইপ বেয়ে ৩য় তলায় জানালা দিয়ে মোবাইল ফোন চুরি করে।  এ সময় আরও পাঁচজন বাসার নিচে ছিলেন।

তিনি আরও বলেন, সাত চোরকে গ্রেফতারের পর মো. মামুন থানা এসে তার চুরি হওয়া ফোনটি সনাক্ত করেন। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা মোবাইল চুরির কথা স্বীকার করেন। তাদের বিরুদ্ধে ৩টি মামলা রুজু হয়েছে। আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
এসইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।