bangla news

‘দেশকে আবারও অস্থিতিশীল করার ষড়যন্ত্রে বিএনপি-জামায়ত’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৪ ৬:০৫:৩১ পিএম
...

...

চট্টগ্রাম: বিএনপি ও জামায়াত দেশকে আবারও অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে বলে দাবি করেছেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে নগরের বন্দর, ইপিজেড ও পতেঙ্গা থানা আওয়ামী লীগের সভায় তিনি এ দাবি করেন।

খোরশেদ আলম সুজন বলেন, বিএনপি-জামায়াতের মোকাবেলা করার জন্য তৃণমূল পর্যায়ে ভূমিকা পালন করতে হবে। সংগঠনকে শক্তিশালী করে তুলতে হবে। যে সকল ওয়ার্ডে এখনও সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি সম্পন্ন হয়নি ওইসব ওয়ার্ডে সদস্য সংগ্রহ এবং নবায়ন অভিযান দ্রুত সম্পন্ন করতে হবে।

তিনি বলেন, সল্টগোলা ক্রসিং থেকে পতেঙ্গা পর্যন্ত প্রতিদিন অসহনীয় যানজট, যা ওই এলাকার জনজীবনকে স্থবির করে দিয়েছে। যানজটের কারণে জনগণের বিভিন্ন সামাজিক আচার অনুষ্ঠানও বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। সাধারন মানুষ ও অসুস্থ রোগী কেউই চলাচল করতে পারছে না। বিকল্প সড়ক নির্মাণ না করে অপরিকল্পিতভাবে সিডিএ এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণ কাজ শুরু করতে গিয়ে এ সমস্যা সৃষ্টি হয়েছে।

খোরশেদ আলম সুজন বলেন, বন্দর কর্তৃপক্ষ বিভিন্ন রকমের উন্নয়ন কর্মকাণ্ডের পরিকল্পনা বাস্তবায়ন করতে গিয়ে নিউমুরিং থেকে শুরু করে সল্টগোলা পর্যন্ত বিভিন্ন খাল, সংযোগ খাল এবং নালাকে সংকুচিত করে ফেলেছে। এ কারণে ওই এলাকার পানি ঠিকমতো যেতে না পেরে রাস্তার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। যার ফলে সামান্য বৃষ্টি হলেই জলজটে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হচ্ছে।

উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জহুর আহমদ কোম্পানি, কার্যনির্বাহী সদস্য নূরুল আলম, ইপিজেড থানা আওয়ামী লীগের আহবায়ক হারুনুর রশীদ, যুগ্ম-আহবায়ক এম এ তাহের, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ, ৪১নম্বর ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, ৪০নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চৌধুরী আজাদ, ৩৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সুলতান নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক শফিউল আলম, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হাসান, ৩৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন মুরাদ, সাধারন সম্পাদক আব্দুল মান্নান, ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর  জিয়াউল হক সুমন প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯

জেইউ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-14 18:05:31