ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রেডিসনে শেখ কামাল ক্লাব কাপ কমিটির সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১০ ৮:২৯:৩৪ পিএম
রেডিসনে শেখ কামাল ক্লাব কাপ কমিটির সভা

রেডিসনে শেখ কামাল ক্লাব কাপ কমিটির সভা

চট্টগ্রাম: নগরের এম এ আজিজ স্টেডিয়ামে ১৯ থেকে ৩০ অক্টোবর অনুষ্ঠিত হবে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্ট।

টুর্নামেন্টকে সফল করতে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) নগরের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে বৈঠক করেছে টুর্নামেন্ট পরিচালনা কমিটি।

সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, ক্রীড়া সচিব ড. মো. জাফর উদ্দিন উপস্থিত ছিলেন।

বৈঠকে অংশ নেন সিডিএ চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ, চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুব আলম, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস এবং চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর মো. সিরাজ উদ্দিন।

সভায় শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করতে ভেন্যু এমএ আজিজ স্টেডিয়াম সংস্কার এবং আধুনিকায়ন করার কথা জানান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন টুর্নামেন্ট উপলক্ষ্যে স্টেডিয়ামসহ পুরো এলাকা বর্ণিল সাজে সাজানোর কথা জানান।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-10 20:29:34