ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ফজলুল কবির চৌধুরীর ৪৭তম মৃত্যুবার্ষিকী পালিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৯ ১১:৪৭:৪৩ পিএম
ফজলুল কবির চৌধুরীর ৪৭তম মৃত্যুবার্ষিকী পালিত

ফজলুল কবির চৌধুরীর ৪৭তম মৃত্যুবার্ষিকী পালিত

চট্টগ্রাম: বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে বিশিষ্ট রাজনীতিবিদ ও পার্লামেন্টারিয়ান, সমাজসেবী,সাবেক পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদের বিরোধী দলের নেতা এবং পূর্ব পাকিস্তান প্রাদেশিক আইন পরিষদের চেয়ারম্যান  মরহুম আলহাজ্ব এ কে এম ফজলুল কবির চৌধুরীর ৪৭তম মৃত্যুবার্ষিকী। 

এ উপলক্ষে রাউজানের গহিরা গ্রামে মরহুমের নিজ বাড়িতে ৯ সেপ্টেম্বর সোমবার সকালে মরহুমের কবরস্থান সংলগ্ন মসজিদে পবিত্র খতমে কুরআন ও মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় মরহুমের আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী, রাউজান উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনসমূহের নেতাকর্মী ছাড়াও রাউজানের বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও নানা শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 
মরহুম আলহাজ্ব এ কে এম ফজলুল কবির চৌধুরীর ৪৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকাল থেকে রাউজানের বিভিন্ন ইউনিয়ন থেকে বিপুল সংখ্যক আওয়ামীলীগের দলীয় নেতা-কর্মী ছাড়াও নানা-শ্রেণী পেশার মানুষ গহিরাস্থ সংসদ সদস্য ফজলে করিম চৌধুরীর বাসভবনে আসেন এবং দোয়া মাহফিল ও মোনাজাতে অংশ নেন, ফজলুল কবির চৌধুরীর কবরে পুষ্পার্ঘ অর্পণ করেন।

এ সময় সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী তার পিতা মরহুম আলহাজ্ব এ কে এম ফজলুল কবির চৌধুরীর ৪৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আগত দলীয় নেতা-কর্মী ও রাউজানের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে কৃতজ্ঞতা জানান। 
পরে তারা সংসদ সদস্যের বাড়িতে আয়োজিত মেজবানে অংশ নেন।

মরহুম আলহাজ্ব এ কে এম ফজলুল কবির চৌধুরীর ৪৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে  রাজনীতিবিদ ও বিভিন্ন সামাজিক, শিক্ষা ও স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

এসময় মরহুমের সুযোগ্য সন্তান সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরীর সংগে রাউজান উপজেলা চেয়রম্যান এ কে এম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান উপজেলা প্রশাসন, রাউজান থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, ফৌজিয়া খানম মিনা, রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, মুক্তিযোদ্ধা সংসদ রাউজান, রাউজান আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, বিভিন্ন সামাজিক সংগঠন,  উপজেলার শিক্ষা প্রতিষ্টানসমূহের পক্ষ থেকে মরহুমের কবরে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

বাংলাদেশ সময়: ২৩৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৯
টিসি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-09 23:47:43