ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৯
চট্টগ্রামে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু ফাইল ছবি

চট্টগ্রাম: নগরে বিপ্লব দাস (২৫) নামে আরও এক ডেঙ্গু রোগী মারা গেছেন।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিপ্লব দাস চন্দনাইশ থানার দোহাজারী এলাকার সন্তোষ দাসের ছেলে।

হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে বলেন, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বিপ্লব দাস নামে এক যুবককে হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই যুবক ডেঙ্গুতে আক্রান্ত ছিলেন বলে চিকিৎসক জানিয়েছেন।

হাসপাতাল মেডিসিন বিভাগ সূত্রে জানা গেছে, বিপ্লব দাসকে সোমবার (২ সেপ্টেম্বর) রাতে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখার প্রয়োজন হয়। কিন্তু হাসপাতালে আইসিইউ শয্যা খালি না পেয়ে স্বজনরা বিপ্লব দাসকে বেসরকারি চিকিৎসাকেন্দ্রে নিয়ে যান।

মেডিসিন বিভাগ ১৩ নম্বর ওয়ার্ডের সহকারি রেজিস্ট্রার ইমন দাস বাংলানিউজকে বলেন, বিপ্লব দাসকে সোমবার ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে স্বজনরা নিজেদের জিম্মায় ছাড়পত্র নিয়ে হাসপাতাল থেকে তাকে নিয়ে যায়।

সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. নুরুল হায়দার বাংলানিউজকে বলেন, চমেক হাসপাতালে এক ডেঙ্গুর মৃত্যুর খবর পেয়েছি। তবে বিস্তারিত তথ্য এখনো পাইনি।

এর আগে নগরের পার্কভিউ হাসপাতালে বাদশা মোল্লা (৫৫) নামে এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৯

এসইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।