ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিক্ষার্থীদের মধ্যে টিফিন সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৯
শিক্ষার্থীদের মধ্যে টিফিন সামগ্রী বিতরণ শিক্ষার্থীদের টিফিন সামগ্রী বিতরণ

চট্টগ্রাম: নগরের ফিরোজশাহ কলোনীর ফিরোজশাহ কিন্ডার গার্টেন স্কুলে শিক্ষার্থীদের মধ্যে টিফিন সামগ্রী ও টিফিন বক্স বিতরণ করা হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে আদিত্য-অনু ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে টিফিন সামগ্রী ও টিফিন বক্স বিতরণ করা হয়।

রোটারিয়ান অ্যাডভোকেট উত্তম কুমার দত্তের পিতা-মাতার নামে প্রতিষ্ঠিত আদিত্য-অনু ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের যুগ্ম-সম্পাদক ও দৈনিক আজাদীর সিনিয়র রিপোর্টার সবুর শুভ।

মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর উত্তম কুমার দত্তের সঞ্চালনায় ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ ইলিয়াছ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মোহাম্মদ শরীফুর রহমান, মোহাম্মদ ইমরান হোসেন, মোহাম্মদ শামীম, উদ্দীপন দত্ত, রাহেলা আকতার, বেগম কামরুন নাহার, রোটারিয়ান মোহাম্মদ রকি উদ্দিন, মোহাম্মদ জহির, রাশেদা রহমান ও নুসরাত জাহান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষা জাতিকে পথ দেখায়।

শিক্ষা পরিবার, সমাজ ও রাষ্ট্রকে আলোকিত করে। তাই প্রত্যেককে শিক্ষার আলোয় আলোকিত হওয়ার কোন বিকল্প নেই। উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে প্রত্যেক নাগরিকের শিক্ষিত হওয়া অপরিহার্য। এক্ষেত্রে প্রত্যেক মা-বাবাকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

ফিরোজশাহ কিন্ডার গার্টেন স্কুলে এর আগেও সুবিধাবঞ্চিত, দরিদ্র ও পথশিশুদের জন্য স্থাপন করা ‘রোটারি লিটারেসী সেন্টারের’ ৩৭ শিক্ষার্থীর মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়। রোটারি ক্লাব অব চিটাগং সিটি এ শিক্ষার্থীদের লেখাপড়ার দায়িত্ব নিয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।