ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

চবিতে কুরুচিপূর্ণ পোস্টার, তদন্ত কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০১ ৪:১১:০৫ পিএম
...

...

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর বিরুদ্ধে কুরুচিপূর্ণ পোস্টার প্রচারের সঙ্গে জড়িতদের চিহ্নিত করতে তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে এ তদন্ত কমিটি গঠন করেন চলতি দায়িত্বপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

তিন সদস্যের তদন্ত কমিটিতে লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. এস এম খসরুল আলম কুদ্দুসীকে সভাপতি, সহকারী প্রক্টর রেজাউল করিমকে সদস্য ও ডেপুটি রেজিস্ট্রার মো. হাছান মিয়াকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটিকে দ্রুত সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এদিকে বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যাল এডুকেশন অ্যান্ড স্পোর্টস সায়েন্স বিভাগে অর্ডিন্যান্স সংক্রান্ত নানান অসঙ্গতি ও পরীক্ষা সংক্রান্ত বিভিন্ন বিষয় তদন্ত করতে আরেকটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে চবি পদার্থবিদ্যা বিভাগের অধ্যাপক ড. শ্যামল রঞ্জন চক্রবর্তীকে সভাপতি এবং সহকারী প্রক্টর মোহাম্মদ রিফাত রহমানকে সদস্য ও উপ-পরীক্ষা নিয়ন্ত্রক খালেদ মিছবাহুল মোকর রবীনকে সদস্য সচিব করা হয়েছে।

অধ্যাপক ড. শিরীণ আখতার বাংলানিউজকে বলেন, সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর বিরুদ্ধে নামে-বেনামে কুরুচিপূর্ণ পোস্টার ও লিফলেট প্রচার করা হচ্ছে। এসব ঘটনায় কারা জড়িত তা চিহ্নিত করতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়া ফিজিক্যাল এডুকেশন অ্যান্ড স্পোর্টস সায়েন্স বিভাগে অর্ডিন্যান্স সংক্রান্ত নানান অসঙ্গতি ও পরীক্ষা সংক্রান্ত বিভিন্ন বিষয় তদন্ত করতে আরও একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৯
জেইউ/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-01 16:11:05