ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

পিকনিকের বাসে ৫৮ হাজার ইয়াবা, র‌্যাবের হাতে ধরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
পিকনিকের বাসে ৫৮ হাজার ইয়াবা, র‌্যাবের হাতে ধরা র‌্যাবের হাতে ইয়াবাসহ আটক দুইজন। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: কক্সবাজার থেকে রাঙামাটি পিকনিকে যাওয়ার বাসে করে নিয়ে আসা হচ্ছিল ৫৮ হাজার পিস ইয়াবা। সাতকানিয়ার কেরানিহাট এলাকায় এসব ইয়াবা ধরা পড়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যদের হাতে।

শুক্রবার (৩০ আগস্ট) বিকেল ৪টার দিকে র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্প কমান্ডার মেজর মেহেদী হাসানের নেতৃত্বে এ অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত বাসচালক মো. রহিম (২৯) ও চালকের সহকারী মো. রফিক (২৮) নামে দুইজনকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

জব্দ করা হয়েছে ইয়াবা পরিবহনে বাসটি।

আটক মো. রহিম কক্সবাজারের টেকনাফ উপজেলার জাদিমোড়া এলাকার নবী হোসেনের ছেলে এবং মো. রফিক টেকনাফের কে কে পাড়ার মো. আফজালের ছেলে বলে।

র‌্যাবের হাতে জব্দ হওয়া বাস ও ইয়াবাবিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পু্লিশ সুপার মো. মাশকুর রহমান বাংলানিউজকে বলেন, সাতকানিয়া উপজেলার কেরানিহাট এলাকায় অভিযান চালিয়ে ৫৮ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি বাস জব্দ করা হয়েছে।

অভিযানে অংশ নেওয়া র‌্যাব-৭ এর সহকারী পু্লিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ বাংলানিউজকে বলেন, কক্সবাজারের উখিয়া থেকে জামবাগান ইসলামিক ও সাংস্কৃতিক যুব ঐক্য পরিষদের ব্যানারে রাঙামাটি যাচ্ছিল পিকনিকের বাসটি। বাসের চালক ও সহযোগী কক্সবাজার থেকে এসব ইয়াবা গাড়িতে তুলেন। চট্টগ্রামে হস্তান্তর করার কথা ছিল এসব ইয়াবা।

চান্দগাঁও ক্যাম্প কমান্ডার মেজর মেহেদী হাসান বাংলানিউজকে বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে কৌশলে পিকনিকের বাসে করে ইয়াবা নিয়ে আসছিল তারা। বাসে চালকের আসনের সামনে ড্যাসবোর্ডের পাশে আলাদা কম্পার্টমেন্ট তৈরি করে ইয়াবাগুলো সেখানে রেখে নিয়ে আসছিল।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa