ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এমপির ভাইয়ের বাসায় চুরির ঘটনায় গ্রেফতার ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
এমপির ভাইয়ের বাসায় চুরির ঘটনায় গ্রেফতার ৬ ...

চট্টগ্রাম: চট্টগ্রাম-১১ আসনের এমপি এম এ লতিফের ভাইয়ের বাসায় চুরির ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৫ আগস্ট) সকালে এ তথ্য জানায় বন্দর থানা পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর জোন) মো. আরেফিন জুয়েল বাংলানিউজকে বলেন, গোসাইলডাঙ্গার ১০৭ নম্বর ফকিরহাট রোডে এমপি লতিফের ভাই মজিদের বাসায় ১৯ আগস্ট চুরির ঘটনায় ওই ৬ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-আগ্রাবাদ চৌমুহনি এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে মো. সুলতানুল আরেফিন জীবন (২৮), পূর্ব নাসিরাবাদ জাকির হোসেন বাই লেইন এলাকার মো. আলতাফ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন টিপু (৩২), একই এলাকার আব্দুস সোবহানের ছেলে মো. ইসমাইল হোসেন (৩২), চাঁদপুর জেলার আব্দুর রশিদের ছেলে মো. শরিফ (৩৮), কুমিল্লার চান্দিনা এলাকার মো. আমির হোসেনের স্ত্রী জেসমিন আক্তার (৩৫) ও রেহেনা আক্তার (৩২)।

অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর জোন) মো. আরেফিন জুয়েল বাংলানিউজকে বলেন, চুরির ঘটনায় ২২ আগস্ট বন্দর থানায় মামলা দায়ের করা হয়।

এরপর থেকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শনিবার (২৪ আগস্ট) ৬ জনকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় স্বর্ণালংকার ও নগদ টাকা। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।