ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ব্যাংককে পুরস্কারে ভূষিত রাউজানের সুমন দে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
ব্যাংককে পুরস্কারে ভূষিত রাউজানের সুমন দে সুমন দে'র হাতে পুরস্কার তুলে দেন গ্র্যান্ড মাস্টার স্টেভলানা, ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ তায়াকোয়ানডো ফেডারেশের টিম ম্যানেজার সুমন দেকে 'আউটস্ট্যান্ডিং লিডারশিপ' পুরস্কারে ভূষিত করা হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অনুষ্ঠিত অফিসিয়াল তায়াকোয়ানডো হল অব ফেমের বার্ষিক অনুষ্ঠানে এ পুরস্কার তার হাতে তুলে দেওয়া হয়।

ব্যাংককের পাঁচ তারকা হোটেল দি এথিনিতে আয়োজিত জমকালো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ তায়াকোয়ানডো ফেডারেশন এর সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজুদ্দিন মোহাম্মদ আলমগীর, সিজেকেএস তায়াকোয়ানডো কমিটির যুগ্ম সম্পাদক আবদুল্লাহ আল নোমান।

উপস্থিত ছিলেন তায়াকোয়ানডো হল অব ফেম এর সভাপতি জেরার্ড রবিন্স। পুরস্কার প্রদান করেন তায়াকোয়ানডো হল অব ফেমের পরিচালক গ্র্যান্ড মাস্টার স্টেভলানা।

উল্লেখ্য, সুমন দে টিম ম্যানেজার হিসেবে দায়িত্ব নেওয়ার পর অস্ট্রেলিয়া ও কানাডা থেকে স্বর্ণ এবং যুক্তরাষ্ট্র থেকে রৌপ্য অর্জন করেছে বাংলাদেশ তায়াকোয়ানডো দল। তার এই প্রাপ্তি বাংলাদেশ তায়াকোয়ানডো ফেডারেশনের সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রতি উৎসর্গ করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ২৩২২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
টিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।