ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

নৈরাজ্য সৃষ্টিকারীরা দেশের শত্রু: এমপি দিদার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৪ ১:৫৬:১৪ পিএম
মঙ্গল প্রদীপ প্রজ্বালন করেন এমপি দিদারুল আলম।

মঙ্গল প্রদীপ প্রজ্বালন করেন এমপি দিদারুল আলম।

চট্টগ্রাম: কোনও ধর্মই জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকাণ্ড সমর্থন করে না। যারা ধর্মকে পুঁজি করে নৈরাজ্য ও জঙ্গিবাদ করে, তারা দেশের শত্রু ও দেশদ্রোহী। তারা বাংলার মানুষের উন্নয়ন ও কল্যাণ চায় না, দেশকে অস্থির করে দিয়ে তারা লুটপাটের রাজনীতি করতেই প্রতিনিয়ত চক্রান্ত করে চলেছে। এই সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদককে নির্মূল করতে কাজ করে যাচ্ছে জননেত্রী শেখ হাসিনার সরকার।

শুক্রবার (২৩ আগস্ট) সীতাকুণ্ড জন্মাষ্টমী উদযাপন পরিষদের আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম-৪ আসনের এমপি দিদারুল আলম এসব কথা বলেন।

সীতাকুণ্ড গিরিশ ধর্মশালা বিবেকানন্দ বিদ্যানিকেতন প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত।

তিনি বলেন, পাশবিক শক্তি যখন ন্যায়নীতি ও সুন্দরকে গ্রাস করতে উদ্যত হয়েছিল তখন সেই অন্যায় ও অপশক্তির দমনে মানবজাতির কল্যাণের জন্য ও ন্যায়নীতি প্রতিষ্ঠার জন্য মহামানব ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব হয়েছিল। এভাবেই দুষ্টের দমনের জন্য পৃথিবীতে মহামানবের জন্ম হয়।

সীতাকুণ্ড জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুচরণ দাশের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিশ্বজিৎ পাল ও সাংগঠনিক সম্পাদক মানস অধিকারীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা পরিষদ সদস্য আ ম ম দিলশাদ ও উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ ইদ্রিস, বাগীশিক সীতাকুণ্ড শাখার সাধারণ সম্পাদক অনজয় দত্ত, রঞ্জিত সাহা, দুলাল চন্দ্র দে প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-24 13:56:14