ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

কিশোরীকে ধর্ষণের অভিযোগ, ভণ্ড পীর রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২২ ৩:৩১:৪০ পিএম
...

...

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামি থানার আরেফিন নগর এলাকায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় ভণ্ড পীর মোহাম্মদ নেজাম উদ্দিন প্রকাশ নেজাম মামাকে (৪২) একদিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২২ আগস্ট) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালত এ রিমান্ড দেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ বাংলানিউজকে বলেন, ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় ভণ্ড পীর মোহাম্মদ নেজাম উদ্দিন প্রকাশ নেজাম মামাকে একদিনের রিমান্ডে দিয়েছেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালত।

এর আগে ১৮ আগস্ট সন্ধ্যায় আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনীর ‘নেজামে খানকা’ থেকে কথিত ওই পীরকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার মোহাম্মদ নেজাম উদ্দিন প্রকাশ নেজাম মামা হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকার সাহাবুদ্দীন চৌধুরীর ছেলে। তিনি আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনীতে থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার জানান, নেজাম উদ্দিন আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনীতে খানকা খুলে মানুষকে ঝাঁড়ফুক করতেন, তাবিজ দিতেন। তার কাছে বিভিন্ন এলাকা থেকে লোকজন আসতো। গত ১০ দিন আগে নেজাম উদ্দিন খানকায় মহেশখালী থেকে একজন মহিলা আসেন। ওই মহিলা ভয় পাচ্ছেন এমনটা জানিয়ে সেদিন রাতে তার সঙ্গে ঘুমানোর জন্য এক কিশোরীকে খানকায় ডেকে আনেন নেজাম উদ্দিন। পরে রাতে অন্য একটি রুমে নিয়ে কিশোরীকে ধর্ষণ করেন।

ওসি জানান, ভয় দেখিয়ে ওই কিশোরীকে পরবর্তীতে আরও ছয়বার ধর্ষণ করেন নেজাম উদ্দিন। কাউকে জানালে কিশোরীর ক্ষতি হবে বলে ভয়ও দেখায়। পরে ওই কিশোরী তার মাকে ঘটনা খুলে বললে তারা থানায় এসে অভিযোগ করেন।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-22 15:31:40