ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

নাসিবের পরিচালক হলেন আবদুল গাফফার মিয়াজী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২২ ১২:৩৯:৩৩ পিএম
এ এস এম আবদুল গাফফার মিয়াজী।

এ এস এম আবদুল গাফফার মিয়াজী।

চট্টগ্রাম: জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক নির্বাচিত হয়েছেন সংগঠনের চট্টগ্রাম মহানগর শাখা কমিটির প্রেসিডেন্ট এ এস এম আবদুল গাফফার মিয়াজী।

সোমবার (১৯ আগস্ট) সংগঠনের ঢাকাস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দ্বি-বার্ষিক নির্বাচনে তাকে পরিচালক পদে নির্বাচিত করে নাসিব কেন্দ্রীয় নির্বাচন বোর্ড-২০১৯। তিনি ২০১৯ থেকে ২০২১ সাল পর্যন্ত পরিচালকের দায়িত্ব পালন করবেন।

নির্বাচনে সারা দেশ থেকে জেলা ও মহানগর পর্যায়ে মোট ৩১ জনকে পরিচালক পদে নির্বাচিত করা হয়। এরপর বুধবার (২০ আগস্ট) নির্বাচিত পূর্ণাঙ্গ নাসিব কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির তালিকা প্রকাশ করে নির্বাচন বোর্ড।

কমিটিতে মির্জা নূরুল গণি শোভনকে প্রেসিডেন্ট, মোহাম্মদ মজিবুর রহমান বেলালকে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, প্রফেসর মাসুদা এম রশীদ চৌধুরী এমপি, মো. ইফতেখার আলী বাবু, মো. সাকির আলী ও মোহাম্মদ আরফিনসহ চারজনকে ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত করা হয়।

এর আগে গত ৫ ফেব্রুয়ারি নাসিব কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে চট্টগ্রাম মহানগর শাখার প্রেসিডেন্ট মনোনীত হয়েছিলেন আবদুল গাফফার মিয়াজী। তিনি ‘নাগরিক উন্নয়ন ফোরাম চট্টগ্রাম’ এর সাধারণ সম্পাদক, ‘রোড সেফটি ফাউন্ডেশন' এর যুগ্ম মহাসচিবসহ বিভিন্ন ব্যবসায়ীক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন। তিনি ইস্ট ডেলটা হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-22 12:39:33