ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফুটপাতে নবজাতককে কুকুরের টানাটানি, উদ্ধার করলো পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
ফুটপাতে নবজাতককে কুকুরের টানাটানি, উদ্ধার করলো পুলিশ ফুটপাতে নবজাতককে কুকুরের টানাটানি, উদ্ধার করলো পুলিশ

চট্টগ্রাম: নগরের আগ্রাবাদ বাদামতলী এলাকায় ফুটপাত থেকে একটি নবজাতক কন্যা শিশুকে উদ্ধার করেছেন ডবলমুরিং থানা পুলিশের এক সদস্য।

মঙ্গলবার (২০ আগস্ট) ভোর ৫টার দিকে আগ্রাবাদ এলাকার বাদামতলী মোড়ে সোনালী ব্যাংকের সামনের ফুটপাত থেকে নবজাতকটিকে উদ্ধার করেন ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান বাংলানিউজকে বলেন, বাদামতলী মোড়ে সোনালী ব্যাংকের সামনের ফুটপাত থেকে এক নবজাতককে উদ্ধার করেছেন এসআই মোস্তাফিজুর রহমান।

নবজাতকটি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নবজাতকটি ওই এলাকার ভারসাম্যহীন এক নারীর বলে জানিয়েছেন স্থানীয়রা।

এসআই মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, আগ্রাবাদ এলাকায় ভোরে টহল দেওয়ার সময় বাদামতলী মোড়ের পশ্চিম পাশে সোনালী ব্যাংকের সামনে ফুটপাতের ওপর কয়েকটি কুকুরকে কিছু একটা নিয়ে টানাটানি করতে দেখে কৌতুহল বসত আমি এগিয়ে যাই। ওখানে গিয়ে নবজাতকটি দেখতে পাই। নবজাতকটি যেখানে ছিল তার কিছু দূরে তার মানসিক ভারসাম্যহীন মাকে দেখতে পাই। পরে সেখান থেকে নবজাতক ও মহিলাকে উদ্ধার করে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে মা ও নবজাতক শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করাই।

নবজাতক ও তার মা সুস্থ আছেন বলে জানান এসআই মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।