ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

পেয়ারা বিক্রেতাকে পুলিশের মারধর, স্থানীয়দের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৯ ১০:০১:৩৪ পিএম
পেয়ারা বিক্রেতাকে পুলিশের মারধর, স্থানীয়দের বিক্ষোভ

পেয়ারা বিক্রেতাকে পুলিশের মারধর, স্থানীয়দের বিক্ষোভ

চট্টগ্রাম: কর্ণফুলী থানাধীন মইজ্জারটেক এলাকায় এক পেয়ারা বিক্রেতাকে মারধরের অভিযোগ উঠেছে নগর গোয়েন্দা পুলিশের বন্দর জোনের এক সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) বিরুদ্ধে।

সোমবার (১৯ আগস্ট) বিকেলে মইজ্জারটেক এলাকায় এ ঘটনা ঘটে।

মারধরের শিকার পেয়ারা বিক্রেতার নাম মোহাম্মদ আলী (৪৫) বলে জানা গেছে। আর আলীকে মারধরের অভিযোগ উঠেছে এএসআই জায়িদ আজিজের বিরুদ্ধে। জায়িদ আজিজ নগর গোয়েন্দা পুলিশের বন্দর জোনে কর্মরত রয়েছেন।

মারধরের শিকার পেয়ারা বিক্রেতা মোহাম্মদ আলীকে গোয়েন্দা পুলিশের সদস্যরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন। পরে সেখানে প্রাথমিক চিকিৎসার পর একটি মাইক্রোবাসে (চট্টমেট্রো-ছ- ১১-০২৬৮) মোহাম্মদ আলীকে হাসপাতাল থেকে নিয়ে চলে যান।

রাত ৮টার দিকে চমেক হাসপাতালে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক বাংলানিউজকে বলেন, আলীর অণ্ডকোষে আঘাত লেগেছে। তিনি হাঁটতে পারছেন না ভালোমতো। তবে তার শরীরের বাইরের অংশে কোথাও জখমের চিহ্ন নেই।

বিষয়টি স্বীকার করে নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর জোন) এসএম মোস্তাইন হোসেন বাংলানিউজকে বলেন, এএসআই জায়িদের সঙ্গে এক পেয়ারা বিক্রেতার কথা কাটাকাটি হয়েছে। ওই পেয়ারা বিক্রেতাকে পু্লিশ সদস্যরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা করিয়েছেন।

মইজ্জারটেকে দায়িত্বরত এক ট্রাফিক পু্লিশ সদস্য জানান, এ ঘটনার পর স্থানীয়রা মইজ্জারটেক মোড়ে জড়ো হয়ে বিক্ষোভ করেন। তারা সড়ক অবরোধের চেষ্টা করেন। মইজ্জারটেক মোড়ে থাকা সিএমপির ট্রাফিক পু্লিশ বক্সও ঘেরা করেন তারা।

এ বিষয়ে জানতে অভিযুক্ত এএসআই জায়িদ আজিজের মোবাইল নম্বরে কল করা হলেও তিনি কল কেটে দেন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম হলিউড পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-19 22:01:34