ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৫ হাজার লিটার চোলাই মদসহ গ্রেফতার পাঁচ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
৫ হাজার লিটার চোলাই মদসহ গ্রেফতার পাঁচ চোলাই মদসহ গ্রেফতার পাঁচজন

চট্টগ্রাম: কর্ণফুলী থানার শিকলবাহা এলাকা থেকে ৫ হাজার লিটার চোলাই মদসহ গ্রেফতার পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় দুইটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করেছে পুলিশ।

সোমবার (১৯ আগস্ট) সকালে শিকলবাহা সোনামিয়া হাজীর ডকের উত্তর পাশে শিকলবাহা খালের মুখ থেকে এসব চোলাই মদ আটক করা হয়।

গ্রেফতার পাঁচজন হলো- রাঙ্গুনিয়া উপজেলার রায়খালী এলাকার মো. ইদ্রিসের ছেলে মোহাম্মদ আলী (২৫), বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ এলাকার আনসারুল হকের ছেলে মো. ইমরান (৪৫), পটিয়া উপজেলার কোলাগাঁও বাবুল মিয়ার ছেলে নাছির আহমদ (৩৩), রাঙ্গুনিয়া উপজেলার পূর্ব সরফভাটা এলাকার আবু তাহেরের ছেলে ইউনুস প্রকাশ আনিছ (২৫) ও কর্ণফুলী থানার শিকলবাহা এলাকার আব্দুস সবুরের ছেলে মোহাম্মদ হোসেন (২০)।

জব্দ করা দুইটি ইঞ্জিন চালিত নৌকাচট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর জোন) মো. আরেফিন জুয়েল বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শিকলবাহা সোনামিয়া হাজীর ডকের উত্তর পাশে শিকলবাহা খালের মুখে অভিযান চালিয়ে ৫ হাজার লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে। এ সময় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

চোলাই মদ পরিবহনে ব্যবহৃত দুইটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করা হয়েছে।

এ ঘটনায় কর্ণফুলী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান মো. আরেফিন জুয়েল।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।