ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
bangla news

দেশকে ভালোবাসতে হলে বঙ্গবন্ধুকে ভালোবাসতে হবে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৭ ১১:৪০:২১ এএম
দুস্থদের মাঝে খাবার বিতরণ।

দুস্থদের মাঝে খাবার বিতরণ।

চট্টগ্রাম: যারা বঙ্গবন্ধুকে ভালোবাসে না তারা কখনও বাংলাদেশকে ভালোবাসতে পারে না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম নগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ও চট্টগ্রাম জেলা কারা পরিদর্শক সালাউদ্দিন আহমেদ।

জাতীয় শোক দিবস উপলক্ষে হালিশহর থানার আওতাধীন ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সালাউদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধুকে ঘিরে বাঙালি জাতীয়তাবাদী চেতনার উন্মেষ ঘটেছিল। তিনি পুরো জাতিকে ঐক্যবদ্ধ করেছিলেন। ফলে আমরা একটি স্বাধীন ভূখন্ড পেয়েছি। বঙ্গবন্ধুর প্রতি ভালোবাসা প্রদর্শনে যারা বিভিন্ন অজুহাত তুলতে চান এটা তাদের ঘৃণিত মানসিকতার বহিঃপ্রকাশ।

থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির উল্লাহ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেতা সুমন দেবনাথ, নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুর রশীদ লোকমান।

সভায় আরও বক্তব্য দেন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লুৎফর রহমান কিরণ, জাওয়ীদ আলী চৌধুরী, ওমর ফারুক, মফিজুর রহমান দুলাল, জাহাঙ্গীর আলম রুমান, আমজাদ খান।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
এমআর/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-17 11:40:21