ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

জাতীয় শোক দিবস উদযাপন পরিষদের সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৬ ১২:৩০:৫০ পিএম
বক্তব্য দেন আবদুল মান্নান ফেরদৌস।

বক্তব্য দেন আবদুল মান্নান ফেরদৌস।

চট্টগ্রাম: জাতীয় শোক দিবস উদযাপন পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল, বিশেষ মোনাজাত ও আলোচনা সভা বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেলে আন্দরকিল্লা চসিক কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

পরিষদের মহানগর আহ্বায়ক আবদুল মান্নান ফেরদৌস এর সভাপতিত্বে এবং আবদুল্লাহ আল মামুন ও আবদুর রশিদ লোকমানের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন পরিষদের সদস্য সচিব অ্যাডভোকেট চন্দন তালুকদার, এস এম আলমগীর, মীর আবদুর রহমান মামুন, এস এম ফারুক, আবু নাছের, দিদারুল আলম, জালাল আহমদ দুলাল, শহিদুল কায়সার, উৎপল বিশ্বাস, পিয়ারুল ইসলাম, জসিম উদ্দিন মিঠুন, ইঞ্জিনিয়ার মিল্টন বড়ুয়া, জিয়া উদ্দিন শরীফ মিজান, মাসুদ আকবরী, মিনহাজুল আবেদীন সায়েম, আবদুল মান্নান, জাবেদ হোসেন, অ্যাডভোকেট কায়সার, অ্যাডভোকেট রোমেল।

উপস্থিত ছিলেন মোস্তাফা কামাল টিপু, ফজলে হাসান, জয়নাল আবেদীন, বাবুল দাশ তনয়, ইসতেখার উদ্দিন পারভেজ, মো. জমির উদ্দিন, আবদুল হামিদ নয়ন, সৈয়দ আবুল বশর, মাহফুজুর রহমান, নুর নবী, এস এম নাছির উদ্দিন, ওসমান ফারুক বিবলু, কামরান চৌধুরী, ইয়াছির আরাফাত, ফয়সাল বাপ্পী, নওশেদ হোসেন, সাইফুল ইসলাম, জসিম উদ্দিন, মসরুর হোসেন, নুর চৌধুরী, রাজীব নন্দী বাবু, অ্যাডভোকেট টিপু শীল জয়দেব, আবু ইসা, মহিউদ্দিন তুষার, মো. ফয়সাল, শরীফ আহমেদ, মো. রাজীব, হাসান শাহরিয়ার, হুমায়ুন কবির আজাদ, মিজানুর রহমান, নাছির উদ্দিন কুতুবী ও রানা প্রমুখ।

সভাপতির বক্তব্যে আবদুল মান্নান ফেরদৌস বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানবতাবাদী রাজনীতিবিদ ছিলেন। অসীম সাহসী, অসাধারণ প্রজ্ঞা, আর দূরদর্শিতা ছিল বঙ্গবন্ধুর গুণ।

তিনি তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ থেকে শিক্ষা গ্রহণ করে সমাজ ও দেশ থেকে দুর্নীতি, মাদক ও জঙ্গীবাদ চিরতরে অবসানে অবদান রাখার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-16 12:30:50